১৪  আশ্বিন  ১৪২৯  রবিবার ২ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

হাঁটুর বয়সি তরুণীর সঙ্গে প্রেম! স্ত্রী ধরে ফেলতেই রাজনীতি ছাড়লেন গুজরাটের কংগ্রেস নেতা

Published by: Biswadip Dey |    Posted: June 4, 2022 3:27 pm|    Updated: June 4, 2022 8:37 pm

Gujarat Congress leader Bharat Solanki said he is taking a break from active politics। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্কের জের। রাজনীতি থেকে সাময়িক অবসর নিচ্ছেন কংগ্রেসের (Congress) বর্ষীয়ান নেতা ভরত সিন সোলাঙ্কি। কয়েক দিন ধরেই একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে তাঁকে দেখা গিয়েছিল ২৪ বছরের এক তরুণীর সঙ্গে। সেই বিতর্কের মধ্যেই এবার গুজরাটের কংগ্রেস নেতা সোলাঙ্কি জানিয়ে দিলেন, আর আগামী কয়েক মাস রাজনীতির আঙিনায় নয়। আপাতত সমাজসেবাতেই মন দিতে চান তিনি।

গত ১ জুন সোলাঙ্কির স্ত্রী রেশমা প্যাটেল বেশ কয়েকটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। এরপর থেকেই বিতর্ক ঘনায়। ভিডিওগুলিতে রেশমাকে দেখা গিয়েছে একটি বাড়িতে ঢুকে পড়তে। সেখানে সোলাঙ্কি ছিলেন একটি মেয়ের সঙ্গে। এরপরই রেশমা সেই তরুণীর উপরে ঝাঁপিয়ে পড়েন। অন্য একটি ভিডিওয় রেশমাকে দেখা গিয়েছে ওই তরুণীর চুল ধরে টানতে। আরও এক ব্যক্তিকে দেখা গিয়েছে মোবাইলে তরুণীর ছবি তুলতে। কিন্তু তরুণী হাত দিয়ে মুখ ঢেকে রেখেছিলেন।

[আরও পড়ুন: মুখ্যমন্ত্রী সম্পর্কে কুরুচিকর মন্তব্য, রোদ্দুর রায়ের বিরুদ্ধে ফের দায়ের FIR]

৬৮ বছরের রাজনীতিবিদ শুক্রবার ওই তরুণীর পরিচয় জানিয়ে বলেছেন, তাঁর সঙ্গে রেশমার ডিভোর্সের মামলা চলছে। ডিভোর্স পেয়ে গেলেই ওই তরুণীকে বিয়ে করবেন তিনি। প্রসঙ্গত, এটাই হতে চলেছে তাঁর তৃতীয় বিয়ে। সেই সঙ্গে সোলাঙ্কির আরও অভিযোগ, তাঁর রাজনৈতিক প্রতিপক্ষদের সঙ্গে হাত মিলিয়েই রেশমা এই ধরনের চক্রান্ত করার চেষ্টা করছেন।

রেশমার সঙ্গে সোলাঙ্কির বিয়ে হয়েছিল ১৯৯৯ সালে। এপ্রসঙ্গে তাঁর বক্তব্য়, ”আমরা একসঙ্গে বহু বছর ধরে ছিলাম। আমি ওর থেকে ডিভোর্স চেয়েছি কারণ, ও আমার ক্ষতি করে আমার সম্পত্তি হাতাতে চেয়েছিল।” এমনকী, সোলাঙ্কিকে মারতে সুপারি কিলার নিয়োগের মতো অভিযোগও করছেন বর্ষীয়ান রাজনীতিবিদ। প্রসঙ্গত, আগামী ১৫ জুন ওই মামলার শুনানি। তার আগেই বিতর্কের জেরে রাজনীতি থেকে নিজেকে সরিয়ে নিলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী।

[আরও পড়ুন: এবারও মাধ্যমিকে জেলার জয়জয়কার, বাংলা মাধ্যম থেকে মুখ ফিরিয়েই কি পিছিয়ে কলকাতা?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে