BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

অমানবিক! এক কাপ চা না পেয়ে স্ত্রীর যৌনাঙ্গে লঙ্কার গুঁড়ো ঘষে দিল স্বামী

Published by: Sandipta Bhanja |    Posted: August 13, 2020 9:02 pm|    Updated: August 13, 2020 9:02 pm

An Images

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বামী-স্ত্রীর মধ্যে কোন্দল কিংবা কলহ অতি স্বাভাবিক ব্যাপার। লেগেই থাকে প্রত্যেক সংসারে। ব্যতিক্রম যে নেই, তা নয়! তবে কথায় বলে, ভালবাসার মানুষের সঙ্গে ঝগড়া না হলে সে আবার কীসের ভালবাসা? কিন্তু সেই ঝগড়াই যখন চরম পর্যায়ে পৌঁছয়, তখন তা যে সাংঘাতিক আকার ধারণ করতে পারে, তার প্রমাণ এযাবৎকাল বহুবার পাওয়া গিয়েছে। কিন্তু আহমেদাবাদের (Ahmadabad) এই যুবক যা করল, তা সত্যিই নিন্দনীয়। এক কাপ চা না পেয়ে বউয়ের যৌনাঙ্গে লঙ্কার গুঁড়ো দিয়ে দিল। শুধু তাই নয়, লাঠি দিয়েও বেধড়ক মারে স্ত্রীকে। অমানবিক এবং নৃশংসই বটে!

স্বামীর বিরুদ্ধে ইতিমধ্যেই থানায় অভিযোগ দায়ের করেছেন ওই স্ত্রী। তেইশ বছর বয়স। খুব কম বয়সেই বিয়ে হয় তার। ঘটনার সূত্রপাত সোমবার। শীতলা সতম নামে এক পুজো করেন মহিলা। যে পুজোর রীতি অনুযায়ী হেঁশেলের উনুন জ্বালানো যায় না। অতঃপর রান্নাবান্নাও বন্ধ। আগের রাতেই সেরে রাখা হয় রান্নার কাজ। তিনিও তাই করেছিলেন। কিন্তু গোল বাঁধে পরদিন সকালে। পুজোর দিন যখন মহিলার শাশুড়ি এবং স্বামী তার কাছ থেকে চা চেয়ে বসে তখন সমস্যার শুরু। সে বোঝায় যে পুজোর রীতি অনুযায়ী হেঁশেলে আগুন জ্বালানো যাবে না। ব্যস, অমনি শাশুড়ি এবং স্বামীর রাগ গিয়ে পড়ে ঘরের বউমার উপর। শুরু হয় ঝগড়া। ওই মহিলা পাশের এক দোকান থেকে তাদের জন্য চা নিয়ে আসতে গেলে তাঁকে টেনে-হেঁচড়ে আনা হয় বাড়িতে।

[আরও পড়ুন: নাশকতার আশঙ্কা, স্বাধীনতা দিবস বয়কটের ডাক উত্তর-পূর্বের জঙ্গি সংগঠনগুলির]

আর সেই এক-দু কথা থেকে মারধর। প্রথমে তাকে মারার জন্য স্বামীর হাতে লাঠি তুলে দেয় তার শাশুড়ি। পাথর দিয়েও মারা হয় বলে অভিযোগ। বেধড়ক মারধরের পর স্ত্রীয়ের যৌনাঙ্গে লঙ্কা গুঁড়ো দিয়ে দেয় স্বামী। এরপরই কাতরাতে থাকে ওই মহিলা। স্থানীয় সূত্রে খবর, পরে ওই মহিলা সমস্ত ঘটনা থানায় গিয়ে জানায় এবং অভিযোগ দায়ের করে স্বামীর নামে। সন্তান জন্মানোর পর থেকেই নাকি তার স্বামী এবং শাশুড়ি এভাবে তাঁকে অত্যাচার করে বলে থানায় জানিয়েছে সে।

[আরও পড়ুন: প্রথম অকংগ্রেসি প্রধানমন্ত্রী হিসাবে এই বিরল রেকর্ড গড়লেন মোদি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement