১৪  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বাবার যৌন লালসার শিকার, সন্তানের জন্ম দিল নির্যাতিতা নাবালিকা

Published by: Shammi Ara Huda |    Posted: August 21, 2018 4:03 pm|    Updated: August 21, 2018 4:03 pm

Gujarat: Minor conceives after being raped by father

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবার যৌন লালসার শিকারে অন্তঃসত্ত্বা নাবালিকা সন্তানের জন্ম দিল। সুরাটের সরকারি হাসপাতালে সোমবার মধ্যরাতে শিশুপুত্রের জন্ম দেয় নির্যাতিতা। আটমাসের অন্তঃসত্ত্বা ছিল সে। ধর্ষক স্বামীর বিরুদ্ধে ইতিমধ্যেই থানায় অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতার মা। প্রসবের পর শিশু ও নাবালিকা সুস্থ আছে। নবজাতকের ওজন হয়েছে আড়াই কিলো। নাবালিকা মা ও সদ্যোজাতর দায়িত্ব নিতে ইতিমধ্যেই এগিয়ে এসেছেন গুজরাটের এক নামী হীরে ব্যবসায়ী। সদ্যোজাতকে আপাতত অনাথ আশ্রমে পাঠানো হবে। যাতে নিজের ভবিষ্যত তৈরি করতে পারে নাবালিকা মা।

[বন্যা দুর্গতদের জন্য পিঠ পেতে যুবক, ভাইরাল কেরলের ভিডিও]

জানা গিয়েছে, ওই নাবালিকা অষ্টম শ্রেণির ছাত্রী। দীর্ঘদিন আগে তার বাবা-মায়ের বিচ্ছেদ হয়ে গিয়েছে। মায়ের সঙ্গে সুরাটেই থাকত নাবালিকা। স্কুলে ছুটি চললে বাবার কাছে বেড়াতে আসত। বাবা থাকে তাপি জেলার ভিয়াড়া শহরে। অভিযোগ, ছুটিতে তাপিতে গিয়ে বাবার যৌন লালসার শিকার হয় নাবালিকা। দিনের পর দিন চলে অত্যাচার। কাউকে জানালে প্রাণনাশের হুমকি দিয়েছিল ধর্ষক বাবা। আতঙ্কে মাকে কিছুই বলে উঠতে পারেনি নির্যাতিতা। এদিকে মেয়ে অসুস্থ হয়ে পড়ায় চিকিৎসকের কাছে নিয়ে গেলে জানতে পারেন নাবালিকা অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। এতদিনে মায়ের কাছে নারকীয় অত্যাচারের ঘটনা খুলে বলে নির্যাতিতা। জুনের ২৬ তারিখে সুরাটের কাকরাপাদ থানায় ধর্ষণের অভিযোগ দায়ের হয়। কাকরাপাদ থানeর পুলিশ কেসটি তাপির সোনগড় থানায় স্থানান্তর করে দেয়। বিষয়টি নিয়ে শোরগোল পড়ে গেলে পালিয়ে যায় অভিযুক্ত। এরপর থেকে মায়ের কাছেই ছিল নাবালিকা।

[ফের মধ্যপ্রদেশ, বিচুলি আনতে গিয়ে গণধর্ষণের শিকার নাবালিকা]

সোমবার সন্ধ্যায় তার প্রসব যন্ত্রণা শুরু হয়। আতঙ্কে কাঁদতে শুরু করে নাবালিকা। সঙ্গেসঙ্গে তাকে সরকারি হাসপাতালে নিয়ে আসা হয়। অস্ত্রোপচারের পর এখন ভাল আছে নাবালিকা মা ও তার শিশুপুত্র। হাসপাতাল সূত্রের খবর, অস্ত্রোপচার ছাড়া প্রসব করাতে গেলে নাবালিকার জীবনহানির সম্ভাবনা ছিল।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে