BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

থানায় মহিলা কনস্টেবলকে ধর্ষণ দুই পুলিশকর্মীর! চাঞ্চল্য হরিয়ানায়

Published by: Sulaya Singha |    Posted: September 10, 2018 3:06 pm|    Updated: September 10, 2018 3:06 pm

Haryana: Woman constable levels rape charge against cop

ছবিটি প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কনস্টেবল হয়ে কনস্টেবলেরই যৌন লালসার শিকার হতে হল মহিলাকে। আইনের রক্ষকই হয়ে উঠল ভক্ষক। গণধর্ষণের অভিযোগ উঠল দুই কনস্টেবলের বিরুদ্ধে। মহিলাকে ব্ল্যাকমেল করা হয়েছে বলেও অভিযোগ।

ধর্ষণের প্রতিবাদে সরব গোটা দেশ। কিন্তু সমাজের চেহারাটা এখনও একইরকম। এবারে ধর্ষণের শিকার হরিয়ানার মহিলা। হরিয়ানার পাওয়াল থানার এক মহিলা পুলিশকর্মীর অভিযোগ, সেই থানারই হেড কনস্টেবল এবং তার ভাইয়ের হাতে গণধর্ষণের শিকার হয়েছেন তিনি। থানার মধ্যেই ঘটে এই ঘটনা। অভিযোগকারীর বক্তব্য, বিষয়টি প্রকাশ্যে না আনার জন্য মহিলাকে ব্ল্যাকমেলও করা হচ্ছিল। শনিবার পালওয়ালের মহিলা থানায় দু’জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তিনি। থানার এসপি ওয়াসিম আক্রাম জানিয়েছেন, আলওয়ালপুরের যোগিন্দর এলিয়াস মিন্টু ও তার ভাইয়ের বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।জানা গিয়েছে,  দুই অভিযুক্তই বিবাহিত। যোগিন্দরের আবার দুই সন্তানের বাবা। তবে থানা় এধরনের ঘটনার কথা অস্বীকার করেছেন তিনি।

[ফের ঊর্ধ্বমুখী জ্বালানির মূল্য, মাথায় হাত মধ্যবিত্তের]

ওয়াসিম আক্রম জানান, ২০১৪ সালে মহেন্দ্রগড়ে কনস্টেবল যোগিন্দারের সঙ্গে সাক্ষাৎ হয়েছিল ওই মহিলার। অভিযোগ, তারপর থেকেই যেসব জায়গায় তাঁর পোস্টিং হয়েছে, সেখানেই লাগাতার ধর্ষণ করা হয় তাঁকে। ফরিদাবাদ, জিন্দ এবং পাওয়াল, সব জায়গাতেই একই ঘটনার শিকার হন তিনি। গত বছরই যোগিন্দর নিজের ভাইয়ের সঙ্গে আলাপ করিয়ে দেয় ওই মহিলার। যিনি আবার ফরিদাবাদ থানার হেড কনস্টেবল। তার বিরুদ্ধেও ধর্ষণের অভিযোগ তোলেন মহিলা।

মহিলা জানান, অপ্রীতিকর কিছু ছবি দেখিয়ে মহিলার কাছ থেকে দিনের পর দিন লালসা মেটাতে থাকে দু’জন। এমনকী ব্ল্যাকমেল করে তার থেকে টাকাও আদায় করা হয়। বলা হয়, বিষয়টি কাউকে জানালেই ছবিগুলি নেটদুনিয়ায় ছড়িয়ে দেওয়া হবে। কর্মস্থলে এমন ঘটনায় আতঙ্কিত ওই মহিলা পুলিশকর্মী।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে