২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

স্টেশন পরিদর্শনে গিয়ে ষাঁড়ের তাড়া খেলেন ‘ড্রিম গার্ল’ হেমা মালিনী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 2, 2017 2:15 pm|    Updated: November 2, 2017 2:15 pm

Hema Malini chased by bull at Mathura station

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গিয়েছিলেন ‘সারপ্রাইজ ভিজিট’ দিতে। কিন্তু তার পরিণাম যে এমন হবে তা বোধহয় ‘ড্রিম গার্ল’ হেমা মালিনির পক্ষে স্বপ্নেও ভাবা সম্ভব ছিল না। ভরা স্টেশনে তাঁর পিছনেই পড়ে গেল আস্ত এক ষাঁড়। এত লোক থাকতে তাঁকেই আক্রমণ করে বসল। বুধবার মথুরা স্টেশনে কী কাণ্ডটাই না হয়েছিল, দেখুন সেই ভিডিও।

 

[বয়লার বিস্ফোরণে মৃত বেড়ে ২২, দুর্ঘটনাস্থল পরিদর্শনে রাহুল গান্ধী]

কিছুদিন আগেই রেলমন্ত্রী পীযূষ গোয়েল দেশের সমস্ত সাংসদের পরামর্শ দিয়েছিলেন নিজের এলাকার পরিচ্ছন্নতা খতিয়ে দেখতে। বিশেষ করে স্টেশন চত্বরের। সেই জন্যই মথুরা স্টেশন পরিদর্শনে গিয়েছিলেন বিজেপি সাংসদ। আগে থেকে কোনও খবর না দিয়েই গিয়েছিলেন। সাংসদকে দেখে একটু অবাক হলেও তাঁকে নিয়ে স্টেশন চত্বরের পরিস্থিতি ঘুরিয়ে দেখাতে থাকেন আধিকারিকরা। বলিউডের ড্রিম গার্লকে দেখতে আশেপাশে আরও ভিড় জমে যায়। কিন্তু আচমকা ভিড়কে ছত্রভঙ্গ করে দেয় ষাঁড় বাবাজি। ক্ষেপে গিয়ে ঢুকে পড়ে স্টেশনে। আর কাউকে নয় তাড়া করে স্বয়ং সাংসদকেই। এ যাত্রায় জোর বেঁচে গিয়েছেন হেমা। ষাঁড় কাছে আসতেই তাঁকে ঘিরে ধরেন আধিকারিকরা। নিরাপত্তারক্ষীরাও তৎপর হয়ে ষাঁড়টিকে সরিয়ে দেয়।

[জঙ্গিদের ‘চিনা কবচ’ ভেদ করতে একজোট ভারত-আমেরিকা]

ততক্ষণে সাংসদকেও নিরাপদ স্থানে নিয়ে যাওয়া হয়েছে। কেন হঠাৎ ষাঁড় হেমাকেই আক্রমণ করে বসল? কেনই বা সে ক্ষেপে উঠল? সে প্রশ্নের উত্তর এখনও অধরা। তবে ‘সারপ্রাইজ ভিজিট’ যে তারকা সাংসদকেই ‘সারপ্রাইজ’ করে দিয়েছিল, তা ভিডিও থেকেই স্পষ্ট।

[কাশ্মীরে ফের সেনার গাড়িতে হামলা জঙ্গিদের, আহত পাঁচ জওয়ান]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে