BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মথুরা স্টেশনকে বিশ্বমানের করে তুলতে ২৫ লক্ষ টাকা দান হেমা মালিনীর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 30, 2017 12:13 pm|    Updated: May 30, 2017 12:13 pm

Hema Malini donates Rs 25 lakhs for upgrading Mathura Railway Junction

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৪ সালে নির্বাচনে মথুরার মানুষ তাঁকে ভোট দিয়ে বিজয়ী করেছিলেন। তাঁদের সমর্থনেই লোকসভার সাংসদ হতে পেরেছিলেন তিনি। তাই তাঁদের অসুবিধায় পাশে দাঁড়াচ্ছেন অভিনেত্রী তথা বিজেপি সাংসদ হেমা মালিনী। মথুরা স্টেশনকে ঢেলে সাজাতে এবার অর্থ সাহায্য করলেন তিনি। স্টেশন চত্বর ও যাত্রী পরিষেবায় সার্বিক উন্নতি ঘটাতেই আর্থিক সাহায্য কিংবদন্তি বলিউড অভিনেত্রীর।

স্থানীয় এলাকার উন্নতি খাতে সাংসদদের বরাদ্দ অর্থ থেকে ২৫ লক্ষ টাকা স্টেশনের উন্নতি কল্পে দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন হেমা মালিনী। ১৪ বছর আগে মথুরা রেল স্টেশনকে বিশ্বমানের করে গড়ে তোলার চিন্তাভাবনা করা হয়েছিল। কিন্তু সেই পরিকল্পনা ফলপ্রসু হয়নি। এবার বলিউড তারকার হাত ধরে সেই পরিকল্পনা বাস্তবায়নের স্বপ্ন দেখছেন মথুরাবাসী।

[‘কাশ্মীর, কাশ্মীরি ও কাশ্মীরিয়ত’ সবই ভারতের নিজস্ব: রাজনাথ সিং]

জংশন স্টেশন হওয়ায় প্রায় সর্বক্ষণই ব্যস্ত থাকে এই চত্বর। একাধিক গন্তব্যের ট্রেনের জন্য স্টেশনে পৌঁছন যাত্রীরা। মথুরা স্টেশনের প্রধান আধিকারিক এন পি সিং বলেন, দিনে কমপক্ষে ৪০ হাজার যাত্রী এই স্টেশন দিয়েই যাতায়াত করেন। যাঁদের মধ্যে অধিকাংশই তীর্থযাত্রী। তাই স্টেশন চত্বরের উন্নতি হলে সকলেই উপকৃত হবেন বলে মনে করেন তিনি।

কী কী পরিবর্তন আনা হবে স্টেশনে? যাত্রীদের প্রতীক্ষার জন্য প্ল্যাটফর্মে তৈরি হবে স্টিলের বেঞ্চ। থাকবে পানীয় জলের ব্যবস্থা। সম্প্রতি মথুরায় গিয়ে হেমা জানিয়েছিলেন, রেলমন্ত্রী সুরেশ প্রভুকে স্টেশনের উন্নতির জন্য আরও অর্থ সাহায্যের অনুরোধ জানিয়েছিলেন তিনি। ২৫ লক্ষ টাকা খরচ করে স্টেশনের চেহারা অনেকটাই পাল্টে ফেলা যাবে বলে আশাবাদী বিজেপি সাংসদ।

[বাবরি ধ্বংস মামলায় জামিন পেলেন আদবানী, জোশীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে