BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘হেমা মালিনী রোজ মদ্যপান করেন, তিনি তো আত্মহত্যা করেননি’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 14, 2017 7:38 am|    Updated: October 9, 2019 6:26 pm

Hema Malini drinks daily, she hasn't committed suicide yet, Maha MLA's remark sparks row

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কৃষকদের আত্মহত্যার বিষয় নিয়ে বেশ কয়েকদিন থেকেই উত্তপ্ত মহারাষ্ট্রের রাজনীতি। এবার সেই বিতর্কে ইন্ধন যুগিয়ে বলিউড অভিনেত্রী ও বিজেপি সাংসদ হেমা মালিনীকে নিয়ে বিতর্কিত মন্তব্য করলেন মহারাষ্ট্রের নির্দল বিধায়ক বাচ্চু কাডু।

[‘আজাদি’ চাইলে কাশ্মীর ছাড়ো, জওয়ান নিগ্রহের প্রতিবাদে গম্ভীর]

কৃষকদের আত্মহত্যার পিছনে অন্যতম কারণ হচ্ছে মদ। শাসকদলের এই যুক্তিকে খন্ডন করতে গিয়ে অমরাবতী জেলার বিধায়ক কাডু বলেন, “হেমা মালিনী রোজ মদ খান। তাহলে তিনি আত্মহত্যা করেননি কেন? বহু অভিনেতা, রাজনীতিবিদ, সাংসদ ও সাংবাদিকরা মদ খান। তাহলে তাঁরা আত্মহত্যা করেননি কেন?” তবে শুধু হেমা নয়, নান্দেরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে কাডু তোপ দাগেন কেন্দ্রীয় সড়ক পরিবহন মন্ত্রী নিতিন গড়করির বিরুদ্ধেও। তিনি বলেন, “গড়করির ছেলের বিয়েতে খরচ করা হয়েছিল প্রায় ৪ কোটি টাকা। এবার কি আমরা তার আত্মহত্যার জন্য অপেক্ষায় থাকব।”

[WhatsApp-এ এবার মেসেজ পাঠানোর ৫ মিনিট পরই মুছে ফেলা যাবে]

দেনার দায়ে ও প্রচন্ড খরার প্রভাবে ফসল নষ্ট হয়ে যাওয়ায় আত্মহত্যা করতে বাধ্য হয়েছেন মহারাষ্ট্রের বহু কৃষক। যদিও শাসকদলের দাবি কৃষকদের আত্মহত্যার পিছনে অন্যতম কারণ হচ্ছে মদ্যপান। ইতিমধ্যে, হেমা মালিনীকে নিয়ে এই বিতর্কিত মন্তব্যের তীব্র প্রতিবাদ জানিয়েছে বিজেপি। ওই মন্তব্যে শুধু হেমা নয়, সমস্ত নারী জাতির পক্ষে অপমান নক বলে দাবি তাদের।

[প্রাক্তন সেনা অফিসারকে অপহরণ করছে ভারত, অভিযোগে সরব পাকিস্তান]

বিজেপির মহিলা মোর্চার নেত্রী প্রীতি গান্ধী বলেন,”শুধু দেশেই নয়, বিশ্বজুড়ে হেমা মালিনী একজন পরিচিত মুখ। তাঁর বিরুদ্ধে এমন মন্তব্য অনুচিত। ফসল নষ্ট হওয়া ছাড়াও কৃষকদের আত্মহত্যার পিছনে অন্যান্য অনেক কারণ রয়েছে।” পরিসংখ্যান অনুযায়ী ২০১৭ সালে প্রথম তিন মাসে শুধু মারাঠওয়াড়াতেই প্রায় ২০০ জন কৃষক আত্মহত্যা করেছে।

[গরুকেই জাতীয় প্রাণী ঘোষণা করুক বিজেপি, আবেদন মূুসলিম বিধায়কের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে