BREAKING NEWS

২৩ শ্রাবণ  ১৪২৭  রবিবার ৯ আগস্ট ২০২০ 

Advertisement

সম্পূর্ণ বিনামূল্যে iPhone X জেতার সুযোগ নিয়ে এল Paytm

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 14, 2017 12:24 pm|    Updated: September 19, 2019 3:28 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার গ্রাহকদের জন্য সম্পূর্ণ বিনামূল্যে আইফোনের লেটেস্ট মডেল জিতে নেওয়ার সুযোগ নিয়ে এল পেটিএম মল। গ্রাহকদের জন্য এই অভাবনীয় অফার নিয়ে এল ডিজিটাল পেমেন্ট ওয়ালেট সংস্থাটি।

কী করতে হবে এর জন্য?

সংস্থা সূত্রে খবর, পেটিএম মল থেকে ন্যূনতম ৯৯৯ টাকার কেনাকাটা করতে হবে। তাহলে অ্যাপলের ফ্ল্যাগশিপ হ্যান্ডসেটটি জেতার সুযোগ চলে আসবে আপনার হাতে। অফারটি ১৫ ডিসেম্বর পর্যন্ত বৈধ থাকবে। ৩০টি কর্মদিবসের মধ্যে বিজয়ীর নাম ঘোষণা করা হবে। পেটিএমে যে মোবাইল নম্বরটি নথিভুক্ত রয়েছে, সেই নম্বরেই ফোন বা এসএমএস করে জানিয়ে দেওয়া হবে বিজয়ীকে।

[এই শীতে ‘বাম্পার সেল’-এ ৮০% ছাড়ে স্মার্টফোন কিনতে আপনি তৈরি তো?]

এছাড়াও পেটিএম মলে নয়া আইফোনের উপর দু’টি অফার প্রযোজ্য রয়েছে। একটি ক্ষেত্রে ৪ হাজার টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে, অপর ক্ষেত্রে আইফোন কিনলে দুটি মুভি টিকিট পাওয়া যাবে সম্পূর্ণ বিনামূল্যে। ৬৪ জিবির ভেরিয়েন্টের আইফোন ১০-এর উপর মিলবে ৪ হাজার টাকা ক্যাশব্যাক। সেক্ষেত্রে ফোনটির দাম হবে ৮৫ হাজার টাকা। কেনাকাটার ২৪ ঘন্টার মধ্যে এই ক্যাশব্যাক মিলবে। তবে ক্যাশ অন ডেলিভারির ক্ষেত্রে এই সুবিধা পাওয়া যাবে না।

জেনে রাখা ভাল, চলতি বছরের অক্টোবরে ভারতে আত্মপ্রকাশ করে আইফোন ১০। OLED ডিসপ্লে, ফেস আইডি, থ্রি-ডি ফেসিয়াল রেকগনিশন টেকনোলজি রয়েছে এই ফোনে। যা শুধুমাত্র ফোন আনলক করতেই নয়, ব্যবহার করা যাবে অনলাইন পেমেন্ট, ব্যাঙ্কিংয়ের ক্ষেত্রেও। দু’টি ভার্সনে পাওয়া যাচ্ছে আইফোনের নতুন মডেলটি। একটিতে ইন্টারনাল স্টোরেজ ৬৪ জিবি এবং অন্যটিতে ২৫৬ জিবি। রয়েছে ‘এজ-টু-এজ’ ডিসপ্লে এবং ২৪৩৬x১১২৫ পিক্সেল রেজলিউশন। এই মডেলে পাবেন ডুয়াল ১২ মেগাপিক্সেল ‘ট্রু ডেপথ’ ব্যাক ক্যামেরা এবং ৭ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পোট্রেট মোড সেলফি তোলা যাবে ফ্রন্ট ক্যামেরায়। ওয়াইড অ্যাঙ্গেল এবং টেলিফোটো ব্যাক ক্যামেরার সঙ্গে রয়েছে ১০ এক্স ডিজিটাল জুম এবং ৬ এক্স ভিডিও জুম।

[যৌনতায় মেতে ওঠার আগে এই কাজগুলি করেন কি?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement