BREAKING NEWS

১৭  মাঘ  ১৪২৯  বুধবার ১ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

হিমাচল প্রদেশে খাদে বাস, মৃত অন্তত ২০

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 20, 2017 6:18 am|    Updated: July 20, 2017 6:18 am

Himachal Pradesh: 20 killed as bus plunges into gorge

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবারও ভয়াবহ পথ দুর্ঘটনা হিমাচল প্রদেশে। শিমলা থেকে প্রায় ১২৫ কিমি দুরে খানেত্রী নামের একটি জায়গায় ভয়াবহ দুর্ঘটনাটি ঘটে। জানা গিয়েছে, নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ে যায় একটি যাত্রীবাহী বাস। ওই ঘটনায় মৃত্যু হয়েছে অন্তত ২০ জনের, আহত হয়েছেন বেশ কয়েকজন যাত্রী। ইতিমধ্যে, ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে উদ্ধারকারী দল। শুরু হয়েছে মৃতদেহ উদ্ধারের কাছ। আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে।


পুলিশ সূত্রে খবর, কিন্নৌর থেকে সোলান নামের জায়গার উদ্দেশ্য রওনা দিয়েছিল দুর্ঘটনার কবলে পরা বাসটি। কিছু দুর গিয়ে নিয়ন্ত্রণ হারান চালক। যার ফলে রাস্তা থেকে গভীর খাদে গড়িয়ে পড়ে বাসটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় বেশ কয়েকজন যাত্রীর। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক থাকায় মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে মনে করছে প্রশাসন। শিমলার ডেপুটি কমিশনার রোহান চন্দ জানিয়েছেন যে, ঘটনাস্থলে পৌঁছে গিয়েছেন রামপুরের সাব-ডিভিশনাল ম্যাজিস্ট্রেট। তাঁর নেতৃত্বে উদ্ধার কার্য চলছে। এখনও পর্যন্ত বেশ কয়েকটি মৃতদেহ উদ্ধার করা গিয়েছে বলেও জানিয়েছেন তিনি।


উল্লেখ্য, জুন মাসের ১৫ তারিখ হিমাচলের কাংরা জেলায় একটি সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান পাঞ্জাবের ১৫ জন পর্যটক। এছাড়াও এপ্রিল মাসে নিয়ন্ত্রণ হারিয়ে সিমলার কাছে একটি নদীতে পড়ে যায় যাত্রীবোঝাই একটি বাস। মৃত্যু হয় ৪৪ জনের। পাহাড়ি রাজ্যগুলিতে পরপর দুর্ঘটনার ঘটনায় চিন্তা বাড়ছে প্রশাসনের।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে