BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

হিন্দু মহিলাকে গো-মাংস খাইয়ে ধর্মান্তকরণের চেষ্টা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 13, 2016 8:19 pm|    Updated: June 13, 2016 8:34 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “মুসলমানের সঙ্গে নিকা করেছ, আর ইসলাম ধর্ম মানবে না? এমনটা কি মেনে নেওয়া যায়?” হিন্দু মহিলার প্রতি মুসলিম পরিবারের ভাবটা ছিল ঠিক এমনই। তাই জোর করে মহিলাকে গো-মাংস খাওয়ানোর চেষ্টা করল তাঁর শ্বশুরবাড়ি।
পাটনার ফুলওয়ারির বাসিন্দা আসিফের সঙ্গে বিয়ে হয়েছিল কলকাতার এই মহিলা। বিয়ের ক’দিন যেতে না যেতেই কালরাত্রি নেমে আসে তাঁর জীবনে। মহিলার অভিযোগ, তাঁর স্বামী ও শ্বশুরবাড়ির লোকেরা তাঁকে এক মাস মাদ্রাসায় থাকতে জোর করে। সেখানেই ইসলাম ধর্মের বিষয়ে তাঁকে শিক্ষা নিতে বলা হয়। এমনকী গো-মাংস খাওয়ার জন্যও প্রতিনিয়ত জোর দেওয়া হয় তাঁর ওপর।

যত দিন যায়, শ্বশুরবাড়ি নরকে পরিণত হতে থাকে। নির্যাতিতা গো-মাংস খেতে আপত্তি করলে তাঁকে রীতিমতো হুমকি দেওয়া হয়। বলা হয়, তিনি গো-মাংস না খেলে তাঁর একটি পর্ন ভিডিও প্রকাশ করে দেবে তার পরিবার। জীবন দুঃসহ হয়ে ওঠে হিন্দু মহিলার। কোন অপরাধে তাঁকে এমন কঠোর শাস্তি পেতে হচ্ছে, বুঝে উঠতে পারেন না তিনি। মুসলমানকে বিয়ে করেও ইসলাম ধর্মে রূপান্তরিত না হওয়ার বিষয়টি মেনে নিতে পারেনি তাঁর শ্বশুরবাড়ি।
সহ্যের সীমা ছাড়িয়ে গেলে গান্ধী ময়দান থানায় লিখিত অভিযোগ দায়ের করেন অত্যাচারিতা। অভিযোগের ভিত্তিতে দু’জনকে আটক করেছে পাটনা পুলিশ।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement