BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

গোমাতাকে বাঁচাতে সঙ্গে তলোয়ার রাখুন, বিতর্ক উসকে হিন্দুদের পরামর্শ VHP নেত্রী সাধ্বীর

Published by: Kishore Ghosh |    Posted: December 13, 2021 12:45 pm|    Updated: December 13, 2021 1:54 pm

Hindus to buy and carry swords to protect cows says Sadhvi Saraswati

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বিতর্কিত মন্তব্য করে খবরে বিশ্ব হিন্দু পরিষদ (Vishwa Hindu Parishad ) নেত্রী সাধ্বী সরস্বতী (Sadhvi Saraswati)। এবার হিন্দুদের পরামর্শ দিলেন, পরিবার ও গোরক্ষায় অস্ত্র কিনুন এবং তা সবসময় সঙ্গে রাখুন। আরও বললেন, কর্ণাটকের যাঁরা টিপু সুলতানের (Tipu Sultan) প্রশংসা করে তাঁরা দেশদ্রোহী।

রবিবার কর্ণাটকে (Karnatak) বিশ্বহিন্দু পরিষদ ও বজরং দলের (Bajrang Dal) হিন্দু সংগম অনুষ্ঠানে বক্তা ছিলেন সাধ্বী। সেখানে তিনি বলেন, “গোটা পৃথিবীতে গোমাতাকে শ্রদ্ধা করা হয়, কিন্তু কর্ণাটকে গরুকে হত্যা করে মাংস খেয়ে থাকে কিছু মানুষ। এই কষাইদের এদেশে থাকার যোগ্যতাই নেই। এরাই অস্ত্র দেখিয়ে হিন্দুদের গোয়াল থেকে গরু চুরি করে। ফলে আমাদেরও গোমাতাকে রক্ষা করার জন্য সঙ্গে তলোয়ার রাখা উচিত।”

[আরও পড়ুন: বড় যোগদানের জল্পনায় ঠাসা কর্মসূচি, গোয়ায় ভোটপ্রচার শুরু মমতার, সঙ্গী অভিষেক ]

লাখ টাকা দিয়ে যাঁরা ফোন কিনতে পারেন, তাঁরা একটা তলোয়ারও নিশ্চয়ই কিনতে পারবেন, নিজেদের পরিবার ও গোমাতার নিরাপত্তার স্বার্থে, উদুপি জেলার (Udupi District) গান্ধী ময়দানে বলেন সাধ্বী। এদিন সাধ্বী আরও বলেন, “কর্ণাটকের কিছু দেশদ্রোহী টিপু সুলতানের প্রশংসা করে থাকেন, এঁদের বিরুদ্ধে একজোট হয়ে প্রতিবাদ জানাতে হবে। কষাই, ধর্মান্তকরণ ও লভ জিহাদের বিরুদ্ধে কড়া আইন আনতে হবে সরকারকে।”

[আরও পড়ুন: ধর্মান্তকরণের অভিযোগে খ্রিস্টানদের ধর্মীয় গ্রন্থ পুড়িয়ে দিল হিন্দুত্ববাদীরা, উত্তপ্ত কর্ণাটক]

প্রসঙ্গত, এর আগেও গোরক্ষা ইস্যুতে বিতর্ক উসকে দিয়েছেন সাধ্বী। যাঁরা গরুর মাংস খান, তাঁদের ফাঁসিতে ঝোলানোর দাবি করেছিলেন। গোয়ার পানাজির (Panaji of Goa) রামনাথিতে অল ইন্ডিয়া হিন্দু কনভেনশনে বক্তব্য রাখতে গিয়ে সেবার ভারত সরকারের কাছে তাঁর আবেদন ছিল, যারা মর্যাদার প্রতীক হিসেবে নিজের মায়ের মাংস খায় তাদের ফাঁসিতে ঝোলানো উচিৎ। এবং তা হওয়া উচিৎ জনসমক্ষে। সেটা করতে পারলেই মানুষ বুঝতে পারবে যে, গো-মাতাকে রক্ষা করাটা তাদের পক্ষে কতটা জরুরি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে