Advertisement
Advertisement

ভাংয়ের নেশায় চুর, ‘অর্ধনগ্ন’ হয়ে ছাত্রীদের হস্টেলে ঢুকে অশ্লীল নাচ ছাত্রদের

নাচতে গিয়ে এক ছাত্রের লুঙ্গি খুলে যায়!

Holi hooliganism in AIIMS Patna, MBBS student barge into girls’ hostel semi-naked
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:March 5, 2018 2:59 pm
  • Updated:September 14, 2019 1:50 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  হোলি পার্টির আমোদে অর্ধনগ্ন হয়ে ছাত্রী আবাসনে ঢুকে পড়ল এমবিবিএস ছাত্ররা। শুধু ঢুকে পড়াই নয়, উন্মত্ত নাচানাচির অভিযোগ উঠেছে ওই ছাত্রদের মধ্যে। অভিযোগ, নাচের বহরে ছাত্রী আবাসনে ঢোকার সময় এক ছাত্রের লুঙ্গিও খুলে যায়। কর্তব্যরত নিরাপত্তারক্ষীরা তাকে প্রায় ধরেবেঁধে আবাসনের বাইরে নিয়ে আসে। নক্কারজনক ঘটনাটি ঘটেছে পটনার এইমস-এর নার্সিং বিভাগের ছাত্রী আবাসন চত্বরে। ইতিমধ্যেই এই ঘটনাকে কেন্দ্র করে বিক্ষোভের ঝড় উঠেছে গোটা বিহারে।

[‘নমাজ বারবার পড়া হলেও হোলি বছরে একবারই আসে’, বিস্ফোরক যোগী]

জানা গিয়েছে, লুঙ্গি খুলে যাওয়া উন্মত্ত ছাত্রটি কেরালার বাসিন্দা। বিক্ষোভ থামাতে সেই ছাত্রকে বহিষ্কার করেছে এইমস কর্তৃপক্ষ। উন্মত্ত ছাত্ররা প্রত্যেকই এমবিবিএস বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র। গত মঙ্গলবার আবাসনের সামনেই এই হোলি পার্টির আয়োজন হয়েছিল। ছাত্রীদের অভিযোগ, কেলেঙ্কারি ঘটানোর পরেও অভিযুক্ত ছাত্রদের বিরুদ্ধে কোনওরকম ব্যবস্থা নিতে চায়নি এইমস কর্তৃপক্ষ। দেখেও না দেখার ভান করেছিল। কিন্তু ছাত্রদের বেলেল্লাপনার প্রতিবাদে সরব হয় এইমস ক্যাম্পাসের ছাত্রীরা। পরিস্থিতি বেগতিক দেখেই অভিযুক্ত ছাত্রকে চিহ্নিত করে এইমসের তরফে তাকে বহিষ্কৃত করা হয়।

Advertisement

প্রসঙ্গত, ভাং খেয়েই রঙের পার্টি শুরু করেছিল ছাত্ররা। রঙ খেলার সঙ্গে চলছিল ভাং পান। সঙ্গে লাগামছাড়া উদ্দাম নাচ। একটা সময় ভাঙের নেশায় তারা নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। ছাত্রী আবাসনে ঢুকে যাওয়ার চেষ্টা করে। ততক্ষণে তাদের জামাকাপড়ও বেসামাল হয়ে পড়েছে। সঠিক সময়ে নিরাপত্তারক্ষীরা না আটকালে বড়সড় ঘটনা ঘটতে পারত। এই ঘটনায় ইতিমধ্যেই এইমস প্রশাসনিক ব্যর্থতার দিকে অভিযোগের আঙুল তুলেছে ছাত্রীরা। যদিও পরিস্থিতি ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে এইমস। বলা হয়েছে, ভাঙের প্রভাবেই এই ঘটনা ঘটেছে। কেন না বিহার মদহীন রাজ্য। তাই ভাং পান করে ‘একটু আধটু ভুল’ করে ফেলেছে ছাত্ররা। তবে ভাংকে কিছুতেই মদ হিসেবে গ্রাহ্য করা যাবে না। গোটা ঘটনায় রাজ্য জুড়ে ছিছিক্কার পড়েছে।

Advertisement

[চিত্র প্রতীকী]

[রাষ্ট্রপতি, রাজ্যপালের গাড়িতেও এবার নম্বর প্লেট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ