BREAKING NEWS

১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

পরিবারের সম্মান রক্ষায় গর্ভবতী মেয়েকে খুন! গ্রেপ্তার বাবা

Published by: Bishakha Pal |    Posted: November 28, 2018 6:14 pm|    Updated: November 28, 2018 6:40 pm

Honour killing in Maharashtra

প্রতীকী ছবি।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গর্ভবতী মেয়েকে খুন করার অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের জালনা জেলার ভোকারদান গ্রামে। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, তরুণীর নাম ছায়া দুকরে। পুণের একটি কলেজে পড়তেন তিনি। পুণেতেই তাঁর সঙ্গে এক যুবকের পরিচয় হয়। সম্পর্কে জড়িয়ে পড়েন তাঁরা। কয়েকসপ্তাহ আগে ছায়া জানতে পারেন তিনি গর্ভবতী হয়ে পড়েছেন। তাঁর বাবাও কোনওভাবে মেয়ের গর্ভবতী হওয়ার বিষয়টি জানতে পারে। কিন্তু স্বাভাবিকভাবেই সে তা মানতে পারেনি। অভিযোগ, পরিবারের সম্মান বাঁচানোর খাতিরে তারপরই মেয়েকে মেরে ফেলার ছক কষেন সে। আত্মীয়দের সাহায্য নিয়ে সে তার গর্ভবতী মেয়েকে খুন করে বলে অভিযোগ। কয়েকদিন আগে ২০ বছরের ছায়াকে ধাওয়াদা-মেহেগাঁও রাস্তার পাশে মৃত অবস্থায় পাওয়া যায়। খবর দেওয়া হয় পুলিশে। ঘটনাস্থলে আসেন পুলিশের গোয়েন্দারা ও ফরেনসিক টিম। পুলিশের তরফ থেকে জানানো হয়, শ্বাসরোধ করে খুন করা হয়েছে ছায়াকে। তাঁর মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। ঘটনার তদন্ত শুরু করেন গোয়েন্দারা।

চূড়ান্ত ফ্লপ ‘ঠাগস অফ হিন্দোস্তান’, দায় স্বীকার আমিরের ]

তদন্ত চলার সময়ই গোটা বিষয়টি সামনে আসে। গোয়েন্দারা জানতে পারেন, ছায়াকে খুন করার পিছনে ছায়ার বাবার পাশাপাশি হাত রয়েছে আরও চার আত্মীয়ের। এরপরই ছায়ার বাবাকে গ্রেপ্তার করে পুলিশ। তার নাম সমাধান দুকরে। তাঁর সঙ্গে পরিবারের আরও ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।তবে অভিযুক্ত সমাধানের গ্রেপ্তারের পর অবাক স্থানীয় বাসিন্দারা। তাঁর জানিয়েছে, সমাধান দুকরে বেশ শান্ত স্বভাবের মানুষ। এলাকায় তার যথেষ্ট সম্মান রয়েছে। তার পরিবারও অশান্তি পছন্দ করে না। এর পরেও এরাই কীভাবে নিজের পরিবারেরই একজনকে মেরে ফেলল, তা মেনে নেওয়া যায় না বলে জানিয়েছেন স্থানীয়রা। তাদের মতে এই অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। অভিযুক্তরা আপাতত পুলিশি হেফাজতে রয়েছে। ১ ডিসেম্বর তাদের আদালতে তোলা হবে।

OMG! নেটদুনিয়ায় ভাইরাল পুনমের সম্পূর্ণ নগ্ন ভিডিও! ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে