BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

পদ্মাবত প্রদর্শনে ‘না’ বিজেপি বিধায়কের, নিজের কেন্দ্রেই নিষেধাজ্ঞা জারি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 14, 2018 12:17 pm|    Updated: January 14, 2018 3:44 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কর্ণি সেনার বিক্ষোভের মুখে পড়তে চান না। তাই নিজের বিধানসভা কেন্দ্রের চার প্রেক্ষাগৃহে পদ্মাবতের মুক্তিতে নিষেধাজ্ঞা জারি করলেন বিজেপি বিধায়ক। ঘটনাটি তেলেঙ্গানার গোসামহল এলাকার। ওই বিজেপি বিধায়কের নাম রাজা সিংহ।

[WBFJA: সেরার স্বীকৃতিতে বাজিমাত বিসর্জন-ময়ূরাক্ষীর]

এই নিষেধাজ্ঞা প্রসঙ্গে বিধায়ক বলেন, ‘রামকৃষ্ণ,সন্তোষ-স্বপ্না, মাহেশ্বরী-পরমেশ্বরী ও ভেঙ্কটরামন  প্রেক্ষাগৃহ আমার বিধানসভা কেন্দ্রের মধ্যে পড়ে। ব্যক্তিগতভাবে চার প্রেক্ষাগৃহের মালিকের সঙ্গেই আমি দেখা করেছি। পদ্মাবতের প্রদর্শন বন্ধ রাখার কথা তাঁদের বলেছি।’ মালিকদের তরফে জানানো হয়েছে, ক্ষতির মুখে পড়ার ভয়ে তাঁরা কেউই পদ্মাবতের ফিল্ম কেনেননি। তবে বিষয়টি নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি ওই প্রেক্ষাগৃহের মালিকরা। ১৫ লক্ষ রাজপুত রয়েছে গোটা হায়দরাবাদ শহরে। তারা ইতিমধ্যেই পদ্মাবতের প্রদর্শন নিয়ে প্রেক্ষাগৃহের সামনে বিক্ষোভ দেখানোর হুমকি দিয়ে রেখেছেন। নির্দিষ্ট ছবিটির প্রদর্শন বন্ধ রাখার জন্য মুখ্যমন্ত্রীকে অনুরোধ করা হয়েছে।

[পদ্মাবত-এর মুক্তি রুখতে এবার ‘জহর’ পালনের হুমকি রাজপুত রমণীদের]

উল্লেখ্য, মধ্যপ্রদেশ ও গুজরাটের বিজেপি সরকার পদ্মাবতের প্রদর্শনে নিষেধাজ্ঞা জারি করেছে। কিন্তু উত্তরপ্রদেশে নিষেধাজ্ঞা জারি করেনি যোগী আদিত্যনাথ সরকার। তেলেঙ্গানা সরকারের তরফেও পদ্মাবত প্রদর্শনে কোনও নিষেধাজ্ঞা নেই। তারপরেও রাজা সিংহ নিজের কেন্দ্রে রক্ষণাত্মক ভূমিকা নিয়েছেন। এই প্রসঙ্গে তেলেঙ্গানা ফিল্ম সোসাইটির সহ-সভাপতি ভি এল শ্রীধর বলেন, শহরের কোন কোন প্রেক্ষাগৃহের মালিক পদ্মাবতের ফিল্ম কিনেছেন তানিয়ে স্পষ্ট কোনও তথ্য তাঁর কাছে নেই। সেন্সর বোর্ড ছাড়পত্র দিয়েছে। তাই রাজ্য সরকার পদ্মাবত প্রদর্শনে নিষিদ্ধ ঘোষণা করেনি। সরকারি অনুমতিতেই শহরে পদ্মাবত মুক্তি পাচ্ছে। তবে প্রেক্ষাগৃহগুলিতে পর্যাপ্ত পুলিশি নিরাপত্তা দেওয়া হবে।

[দীপিকার উন্মুক্ত পেটে আপত্তি, শেষমেশ কী করলেন সঞ্জয় লীলা বনশালি?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement