Advertisement
Advertisement
Hyderabad

অভাবের তাড়না, ৩ সন্তানকে নিয়ে গাড়ি চালিয়ে লেকে নামলেন বাবা!

এই ঘটনায় একটি মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ।

Hyderabad Man Drove Car With 3 Children Into Lake
Published by: Suchinta Pal Chowdhury
  • Posted:July 10, 2024 9:07 pm
  • Updated:July 10, 2024 9:24 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিন সন্তানকে নিয়ে আত্মহত্যার চেষ্টা বাবার! সন্তানদের নিয়ে গাড়ি চালিয়ে লেকে নেমে যান হায়দরাবাদের ওই ব্যক্তি। অল্পের জন্য প্রাণরক্ষা হয় চারজনের। অভাবের তাড়নায় এই চরম বেছে নিতে বাধ্য হন তিনি। এই ঘটনায় একটি মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, বুধবার ঘটনাটি ঘটে আব্দুল্লাহপুরমেট থানার অন্তর্গত ইনামগুদা লেকে। ওই ব্যক্তির নাম অশোক। তিনি হায়দরাবাদের বিএন রেড্ডি নগরের বাসিন্দা। ঠিকাদারের কাজ করেন তিনি। সেখান থেকে যা আয় হয় তাতে এক ছেলে ও দুই মেয়েকে নিয়ে সংসার চালানো কষ্টকর হয়ে উঠেছিল তাঁর কাছে।  

Advertisement

[আরও পড়ুন: ত্রিপুরায় বাড়ছে HIV সংক্রমণ? বিভ্রান্তি দূর করলেন মুখ্যমন্ত্রী]

পুলিশ সূত্রে খবর, এদিন সকালে ছেলেমেয়েদের ঘুরতে নিয়ে যাওয়ার নাম করে ওই লেকের ধারে নিয়ে আসেন অশোক। কিছুক্ষণ পর ৩ জনকে নিয়ে গাড়ি চালিয়ে লেকে নেমে পড়েন তিনি। গাড়ির ভিতরে সকলকে ডুবতে দেখে ছুটে আসেন আশপাশের লোকজন। দড়ি দিয়ে কোনওরকমে সকলকে লেক থেকে বের করেন তাঁরা। প্রত্যক্ষদর্শীরা প্রথমে ঘটনাটিকে দুর্ঘটনা ভেবেছিলেন। কিন্তু পুলিশ এলে সবটা পরিষ্কার হয় সকলের কাছে।

Advertisement

প্রাথমিক তদন্তে অশোক পুলিশকে জানান, সংসারে আর্থিক অভাবের কারণে এই চরম পথ বেছে নিতে বাধ্য হয়েছিলেন তিনি। সন্তানদের নিয়ে আত্মহত্যা করতে গিয়েছিলেন। এই ঘটনায় মামলা দায়ের করেছে পুলিশ। এখনও জিজ্ঞাসাবাদ চলছে।

[আরও পড়ুন: গৃহিণীরও থাকা উচিত ‘ব্যাঙ্ক অ্যাকাউন্ট’, ATM কার্ড, গৃহবধূর অধিকারে সরব সুপ্রিম কোর্ট ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ