BREAKING NEWS

১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মাটিতে আটা ফেলে দেওয়ায় মেয়ের গায়ে আগুন লাগিয়ে দিল মা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 29, 2017 3:49 am|    Updated: January 29, 2017 5:23 am

hyderabad-woman-burns-10-year-old-daughter-for-spilling-flour

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক : মানুষের নৃশংসতা দেখে লজ্জা পাবে পশুরাও। সেই দিন বোধহয় এসেই গিয়েছে। মাটিতে আটা ফেলার ‘অপরাধে’ ১০ বছরের মেয়ের গায়ে কোরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিল নিজের মা। তেলেঙ্গানার শাদনগরে ঘটনাটি ঘটেছে। দুব্বা রাধিকা নামে ওই শিশুর শরীরের প্রায় ৭০ শতাংশ পুড়ে গিয়েছে। আশঙ্কাজনক অবস্থায় সে হাসপাতালে ভর্তি। মা স্বরূপার নামে খুনের চেষ্টার মামলা দায়ের করেছে পুলিশ।

দুব্বা চেন্নাইয়া ও স্বরূপার প্রথম সন্তান রাধিকা। রঙ্গা রেড্ডি জেলার ফারুক-নগর মণ্ডলের চিন্তাগুডেমের বাসিন্দা তারা। ঘটনাটি ঘটে শুক্রবার। চাপাটি বানাবে বলে স্বরূপা রাধিকাকে আটা আনতে পাঠায় দোকানে। তা আনতে গিয়ে কিছুটা আটা পড়ে যায় মাটিতে। বিষয়টি নজরে পড়তেই রেগে আগুন হয়ে যায় স্বরূপা। প্রচণ্ড রাগে ফেটে পড়ে মেয়ের উপর। প্রথমে মেয়েকে বেধড়ক মারধর করে। এরপরই রান্নাঘরে থাকা কেরোসিনের পাত্র এনে তা উপুড় করে দেয় ১০ বছরের মেয়ের গায়ে। উনুন থেকে তুলে আনে এক টুকরো কাঠও। মেয়েকে লক্ষ্য করে তা ছুঁড়ে মারে। রাধিকার চিৎকার শুনে ছুটে আসেন স্থানীয়রা। তাঁরাই উদ্ধার করে রাধিকাকে হাসপাতালে নিয়ে যান। আপাতত ওসমানিয়া জেনারেল হাসপাতালে ভর্তি সে।

দিল্লিতে উদ্ধার ১৮ লক্ষ টাকার নকল ২০০০-এর নোট

স্থানীয়রা জানান, আর্থিক অনটনের মধ্যে দিন কাটায় এই পরিবার। কিছু চাষের জমি আর দিন মজুরি করে তিন সন্তানকে বড় করছেন দুব্বা চেন্নাইয়া। টাকা পয়সা নিয়ে প্রায়ই পরিবারে ঝামেলা হয়। মানসিক অবসাদে ভোগে স্বরূপা। কয়েকবছর আগে আত্মহত্যারও চেষ্টা করেছে সে। এমনকী, বাড়িতে ঝামেলা হলেই আত্মহত্যার হুমকিও দেয়। কিন্তু ১০ বছরের মেয়েকে এমন ‘শাস্তি’! প্রশ্নের মুখে দাঁড় করাচ্ছে সমাজকে।

ভোটের আগেই পরাজিত বিরোধীরা, গোয়ার সভায় মোদি

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে