Advertisement
Advertisement
Hyderabad

অস্ট্রেলিয়ায় স্ত্রীকে খুন করে পালিয়ে সন্তান-সহ হায়দরাবাদে স্বামী, আবারও ফেরার?

অস্ট্রেলিয়ার বাকলি শহরে রাস্তার পাশের ডাস্টবিন থেকে উদ্ধার ৩৬ বছর বয়সি চৈতন্য মধাগনির দেহ।

Hyderabad woman killed in Australia, Husband Flies Home With Son

মৃত মহিলা চৈতন্য মধাগনি

Published by: Amit Kumar Das
  • Posted:March 11, 2024 3:07 pm
  • Updated:March 11, 2024 3:07 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অস্ট্রেলিয়ায় (Australia) স্ত্রীকে খুন করে দেহ লুকিয়ে, ছেলেকে নিয়ে ভারতে পালিয়ে আসার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। গত শনিবার অস্ট্রেলিয়ার বাকলি শহরে রাস্তার পাশের ডাস্টবিন থেকে উদ্ধার করা হয় ৩৬ বছর বয়সি হায়দরাবাদের (Hyderabad) বাসিন্দা চৈতন্য মধাগনির (Chaithanya Madhagani) মৃতদেহ। এরপরই প্রকাশ্যে আসে বিষয়টি। 

জানা গিয়েছে, হায়দরাবাদের উপ্পল এলাকার বাসিন্দা চৈতন্য স্বামীর সঙ্গে অস্ট্রেলিয়াতেই থাকতেন। ৯ মার্চ অস্ট্রেলিয়া পুলিশের তরফে বিবৃতি দিয়ে জানানো হয়, উইঞ্চেলসিয়ার (Winchelsea) কাছে বাকলিতে এক ভারতীয় মহিলার মৃতদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক তদন্তে ধারনা, হত্যাকারী ওই মহিলার স্বামীই। খুনের পর দেহ রাস্তার পাশের ডাস্টবিনে লুকিয়ে তিনি বিদেশে পালিয়েছেন বলে সন্দেহ প্রকাশ করে তাঁরা। অস্ট্রেলিয়া পুলিশের দাবি যে মিথ্যা নয় তা ইতিমধ্যেই স্পষ্ট হয়েছে। হায়দরাবাদে ফিরে শ্বশুর-শ্বাশুড়ির হাতে ছেলেকে তুলে দিয়ে আবারও ফেরার হয়ে যায় অভিযুক্ত।

Advertisement

[আরও পড়ুন: নির্বাচন কমিশনার গোয়েলের ইস্তাফা নিয়ে ধোঁয়াশা অব্যাহত, উঠছে হাজারও প্রশ্ন]

এই ঘটনা প্রসঙ্গে স্থানীয় বিধায়ক ভান্ডারি লক্ষ্মা রেড্ডি (Bandari Lakshma Reddy) জানান, মৃত মহিলা তাঁর এলাকার বাসিন্দা। হত্যাকাণ্ডের খবর পাওয়ার পর তিনি তাঁর বাবা মায়ের সঙ্গে সাক্ষাৎ করেন। এবং পরিবারের অনুরোধে মৃতদেহ অস্ট্রেলিয়া থেকে ভারতে ফেরানোর জন্য বিদেশ মন্ত্রককে চিঠি লিখেছেন। কেন্দ্রীয় মন্ত্রী জি কিষাণ রেড্ডিকেও বিষয়টি জানিয়েছেন। মৃতের বাবা-মায়ের দেওয়া তথ্য অনুযায়ী, মেয়েকে খুনের কথা স্বীকার করেছেন  জামাই। অভিযুক্তের খোঁজে শুরু হয়েছে তল্লাশি। তদন্তকারীদের ধারণা তিনি ফের ভারত ছেড়ে পালিয়েছেন।

Advertisement

[আরও পড়ুন: ৮ বছরের মেয়ের গলা কেটে আত্মহত্যা অধ্যাপকের! ভয়ংকর কাণ্ড হরিয়ানায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ