৯ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ২৬ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মেঘালয়ে ট্যাক্সি ড্রাইভার খুন, গ্রেপ্তার ‘আই লাভ ইউ’

Published by: Kishore Ghosh |    Posted: August 25, 2022 5:45 pm|    Updated: August 25, 2022 6:11 pm

'I Love You' confesses to murdering a taxi driver in Meghalaya's Jowai | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেঘালয়ে (Meghalay) এক ট্যাক্সি ড্রাইভারকে খুনের অভিযোগে ‘আই লাভ ইউ’কে গ্রেপ্তার করল পুলিশ। খুনে অভিযুক্ত যুবকের নাম আই লাভ ইউ তালাং (I Love You Talang) বলে জানিয়েছে পুলিশ। সে ইতিমধ্যে অপরাধের কথা স্বীকার করেছে। এই খুনে এক মহিলা-সহ আরও ৩ অভিযুক্তের খোঁজ চলছে। 

মেঘালয় পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ৪ আগস্টে রাজ্যের জোয়াইতে (Jowai) দামেহিপাইয়া পাপেং (Damehipaia Papeng) নামের এক ট্যাক্সি ড্রাইভার খুন হন। বেশ কিছুদিন ধরে নিখোঁজ ছিলেন ওই ব্যক্তি। পড়ে তাঁর দেহ উদ্ধার হয়। তদন্তে নেমে তালাং-এর খোঁজ পায় পুলিশ। আই লাভ ইউ তালাং নামে অবাক হয় পুলিশ। বছর ২৫-এর তালাং জানিয়েছে, ট্যাক্সি চালক পাপেং-কে খুন করে জোয়াই বাইপাসের কাছাকাছি গরু বাজারের কাছে দেহ ফেলে দেয় সে।

[আরও পড়ুন: মানবিক ভারতীয় সেনা, রক্ত দিয়ে ফিদায়েঁ পাক জঙ্গির প্রাণ বাঁচালেন জওয়ানরা]

তবে তালাং দাবি করেছে, এই খুনে তার সঙ্গে এক মহিলা-সহ আর তিনজন ছিল। ওই ৩ অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। এইসঙ্গে তদন্তকারী আধিকারিকদের অনুমান, ফুলমুন খরসাহনোহ নামের আরেক ট্যুর ট্যাক্সি চালকের খুনের সঙ্গেও আই লাভ ইউ তালাং-ই জড়িত থাকতে পারে।

[আরও পড়ুন: কুর্সি সংকটে ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন, খনি দুর্নীতিতে হারাতে পারেন বিধায়ক পদ]

অন্য একটি ঘটনায় গত এপ্রিলে দুই ব্যক্তি এক ট্যাক্সি ড্রাইভারকে খুন করে। ১১ এপ্রিলে দোয়ারকা এক্সপ্রেসওয়ে লাগোয়া এলাকায় ওই ব্যক্তির দেহ মেলে। পরে উত্তপ্রদেশের বাসিন্দা দুই অভিযুক্ত যতিন কুমার (২৭) ও উমেশ চন্দকে (৩০) গ্রেপ্তার করে মেঘালয় পুলিশ। মৃতের পরিচয় জানতে সোশ্যাল মিডিয়ায় তাঁর ছবি আপলোড করা হয়। এরপরই জানা যায় মৃত ব্যক্তির নাম সুনীল কুমার। সে মহেন্দ্রগড় জেলার ধাধাউত গ্রামের বাসিন্দা।

গত কয়েক মাসে একের পর এক ট্যাক্সি ড্রাইভারের খুন ও নিরুদ্দেশের ঘটনায় চিন্তিত মেঘালয় পুলিশ-প্রশাসন। যদিও সাম্প্রতিক ঘটনাগুলিতে খুনের রহস্যের সমাধান করা গিয়েছে। এবার ‘আই লাভ ইউ’কে জিজ্ঞাসাবাদ করে খুনের ঘটনাগুলিতে কোনও চক্র জড়িত কিনা তা খতিয়ে দেখছেন তদন্তকারী আধিকারিকরা।  

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে