BREAKING NEWS

২৮ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ 

Advertisement

‘ড্রাই স্টেট’ গুজরাটে প্রকাশ্যে মদের পার্টি বিজেপি নেতার! অস্বস্তিতে গেরুয়া শিবির

Published by: Subhajit Mandal |    Posted: July 12, 2020 12:52 pm|    Updated: July 12, 2020 12:52 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশের সর্বাধিক করোনা (CoronaVirus) প্রভাবিত রাজ্যগুলির মধ্যে একটি গুজরাট (Gujarat)। আক্রান্তের সংখ্যা হোক বা মৃত্যুর হার, সবেতেই একেবারে প্রথম দিকে নাম আছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Narendra Modi) নিজের রাজ্যের। অথচ সেখানেই সংক্রমণের ভীতি উপেক্ষা করে প্রকাশ্যে জনসমক্ষে জন্মদিনের পার্টির আয়োজন করলেন বিজেপির যুব নেতা। শুধু তাই নয়, তাঁর সেই পার্টিতে প্রকাশ্যেই ছুটল মদের ফোয়ারা। অথচ খাতায় কলমে গুজরাট কিনা ‘ড্রাই স্টেট’।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে, গুজরাটের মহিসাগর জেলার বিজেপি কনভেনার কাওয়ান প্যাটেল করোনা আতঙ্ক উপেক্ষা করে প্রকাশ্যে জন্মদিনের পার্টির আয়োজন করেছেন। একটি গাড়ির উপর বড়সড় কেক রাখা আছে। একটি মস্ত তলোয়ার বের করে সেটিকে কাটছেন তিনি। সেসময় পিছন থেকে তাঁর অনুগামীরা মদের ফোয়ারা ছোটাচ্ছেন। অনুগামীদের মধ্যে আবার ওই জেলার বিজেপি সভাপতি যোগেন্দ্র মেহেরাও আছেন। ড্রাই স্টেটে এত মদ কোথা থেকে এল? করোনা আবহে বিজেপি নেতা এত দায়িত্বজ্ঞানহীনই বা কি করে হলেন? এ প্রশ্নের উত্তর এখনও মেলেনি।

[আরও পড়ুন: রাহুলকেই ফের সভাপতি করা হোক, সোনিয়ার কাছে জোরাল আবেদন কংগ্রেস সাংসদদের]

একে তো আনলকের নির্দেশিকা ভঙ্গ, তার উপর ড্রাই স্টেটে প্রকাশ্যে মদ্যপান! জোড়া আইনভঙ্গ করে শেষমেশ অবশ্য বিপাকেই পড়তে হয়েছে ওই বিজেপি নেতা ও তাঁর অনুগামীদের। এই ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ইতিমধ্যেই জনা’সাতেক গ্রেপ্তার হয়েছেন। বিরোধী শিবিরও যুব নেতার এই কীর্তিকে হাতিয়ার করে রাজ্য বিজেপি নেতৃত্বকে তোপ দেগেছে। গুজরাটের প্রদেশ কংগ্রেস সভাপতি অমিত ছাবড়া বলছেন,”ড্রাই স্টেট হওয়া সত্বেও প্রকাশ্যে মদ্যপান করে নিয়ম ভেঙেছেন বিজেপি নেতা। তাঁর কঠোর শাস্তি হওয়া উচিত।”

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement