BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

আতঙ্কের মধ্যেও আশার আলো, ভারতে গত ২৪ ঘণ্টায় করোনাজয়ী ১০ হাজারের বেশি

Published by: Soumya Mukherjee |    Posted: June 16, 2020 4:24 pm|    Updated: June 16, 2020 4:29 pm

An Images

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বজুড়ে প্রতিদিনই বাড়ছে করোনার সংক্রমণ। এখনও পর্যন্ত ৮১ লক্ষের বেশি মানুষ এই মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছে। প্রাণ হারিয়েছে চার লক্ষের বেশি। তবে এর কবল থেকে রক্ষাও পেয়েছে ৪২ লক্ষ ১৩ হাজার ৬০২ জন। ভারতেও আনলক ওয়ান চালু হওয়ার পর থেকে লাফিয়ে লাফিয়ে বাড়ছে সংক্রমণ। তার পাশাপাশি সুস্থও হচ্ছে অনেকে। গত ২৪ ঘণ্টায় যেমন দেশে বিভিন্ন প্রান্তে করোনা (Corona) যুদ্ধে জয়ী হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরল ১০ হাজার ২১৫ জন।

মঙ্গলবার দুপুরে কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক (Ministry of Health and Family Welfare) -এর তরফে প্রকাশিত বিবৃতিতে জানানো হয়েছে, গত ২৪ ঘণ্টায় দেশজুড়ে ১০ হাজার ২১৫ জন করোনা আক্রান্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। এর ফলে এখনও পর্যন্ত মোট এক লক্ষ ৮০ হাজার ১২ জন এই মারণ ভাইরাসের কবল থেকে মুক্ত হল। বর্তমানে দেশের সুস্থতার হার ৫২.৪৭ শতাংশ।

[আরও পড়ুন: রেলকর্মীদের মধ্যে দ্রুত বাড়ছে করোনা সংক্রমণ, ট্রেন চলাচল শুরু হওয়ায় ক্ষুব্ধ কর্মী সংগঠন]

প্রসঙ্গত উল্লেখ্য, মঙ্গলবার সকাল পর্যন্ত ভারতে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৩ লক্ষ ৪৩ হাজার ৯১। এর মধ্যে মৃত্যু হয়েছে ৯ হাজার ৯০০ জনের। গত ২৪ ঘণ্টায় ভারতে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ১০ হাজার ৬৬৭ জন। প্রাণ হারিয়েছে ৩৮০।

[আরও পড়ুন: প্রাণের মায়া! জঙ্গিদের চাপের মুখে পদত্যাগ সোপোরের মহিলা পঞ্চায়েত প্রধানের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement