১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

হোলি বাম্পার, মাত্র ৮৯৯ টাকায় বিমানযাত্রার সুযোগ দিচ্ছে ইন্ডিগো

Published by: Sulaya Singha |    Posted: March 6, 2019 2:28 pm|    Updated: March 6, 2019 2:28 pm

IndiGo announces Holi offer

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর দিনকয়েকের অপেক্ষা। তারপরই দোলের রঙে রঙিন হবে গোটা দেশ। আর রঙের উৎসবের আনন্দ দ্বিগুণ করে দিতে দুর্দান্ত অফার ঘোষণা করল ইন্ডিগো। বিমান সংস্থাটির তরফে জানানো হল, হোলি উপলক্ষে মাত্র ৮৯৯ টাকায় আকাশ পথে সফর করতে পারবেন যাত্রীরা।

দু-একজন নয়, রঙের উৎসবে যে কেউ এই পরিষেবা পেতে পারেন। ইন্ডিগোর ফ্ল্যাশ সেলে আন্তর্দেশীয় বিমান যাত্রার টিকিটের দাম শুরু ৮৯৯ টাকা থেকে। আর আন্তর্জাতিক সফরের জন্য যাত্রীকে খরচ করতে হবে ন্যূনতম তিন হাজার ৩৯৯ টাকা। মঙ্গলবার থেকেই এই অফার চালু হয়ে গিয়েছে। চলবে আগামিকাল, বৃহস্পতিবার পর্যন্ত। চলতি বছরের ২৮ সেপ্টেম্বর পর্যন্ত যে কোনও দিনের টিকিট বুকিংয়ে মিলবে এই অফার। তবে বিমানযাত্রা ও টিকিট বুকিংয়ের মধ্যে ১৫ দিনের ব্যবধান থাকতে হবে। ধরুন, যিনি ৫ মার্চ টিকিট কাটছেন তিনি ২০ মার্চের আগে ওই মূল্যে বিমান সফর করতে পারবেন না। অর্থাৎ এই সময়ের মধ্যে টিকিট কাটলে তবেই এত সস্তায় আকাশ পথে পাড়ি দেওয়ার সুযোগ মিলবে। শুধমাত্র নন-স্টপ ফ্লাইটের জন্যই এই অফার প্রযোজ্য।

[‘মৃত জঙ্গির সংখ্যা জানতে বালাকোটে যান’, বিরোধীদের আক্রমণ রাজনাথের]

অনেকে মনে করতেই পারেন, ৮৯৯ টাকার পরও ট্যাক্স-সহ অন্যান্য অর্থ যোগ হয়ে টিকিটের দাম আরও বেড়ে যাবে। কিন্তু তেমন কিছুই হবে না। ইন্ডিগো জানিয়ে দিয়েছে, সবকিছু যোগ করেই ওয়ান-ওয়ে জার্নিতে নির্ধারিত কিছু আসনের টিকিট মূল্য এমন সস্তা করা হয়েছে। তবে অগ্রিম নোটিস ছাড়া যে কোনও সময় ভাড়া এবং বিমানের সময় পরিবর্তিত হতে পারে। পাশাপাশি অন্য কোনও প্রোমোকোড এই অফারের সঙ্গে যোগ করা যাবে না। একসঙ্গে অনেকগুলি টিকিট কাটলেও এই অফার পাবেন না যাত্রীরা।

[অভিযোগ থেকে শিক্ষা, এবার ট্রেনের খাবারের প্যাকেটে থাকবে বার কোড]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে