BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ফাটল না নারকেল, উদ্বোধনে চিড় ধরল কোটি টাকার রাস্তাতেই! হাস্যকর ঘটনা যোগীরাজ্যে

Published by: Sucheta Sengupta |    Posted: December 3, 2021 9:32 pm|    Updated: December 3, 2021 9:35 pm

Instead of coconut, new UP Road cracked whie inauguration, BJP MLA gets angry | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোটি টাকারও বেশি খরচ করে রাস্তা নতুন করে তৈরি হয়েছে। আগের ভাঙাচোরা রাস্তা এখন মসৃণ, ঝাঁ-চকচকে। উত্তরপ্রদেশের (Uttar Pradesh) বিজনৌরে প্রায় ৭ কিলোমিটার দীর্ঘ সেই রাস্তা উদ্বোধনের ডাক পেয়েছিলেন বিজেপি বিধায়ক। কিন্তু উদ্বোধন করতে গিয়েই, এ কী বিপত্তি! নারকেল ফাটিয়ে রাস্তা উদ্বোধনের সময় যা ঘটল, তা যেমন হাস্যকর, তার চেয়েও বেশি অস্বস্তিকর। দেখা গেল, নারকেল তো ফাটলই না, উলটে নতুন রাস্তায় চিড় ধরে গেল! এই ভিডিও নেটদুনিয়ায় ছড়িয়ে পড়তেই হাসির রোল। ব্যাপক অস্বস্তিতে বিজেপি (BJP) বিধায়ক সূচি মৌসম চৌধুরী।

প্রচলিত বিশ্বাস অনুযায়ী, শুভ কোনও কাজ শুরুর আগে নারকেল (Coconut) ফাটানো হয়। সেইমতো উত্তরপ্রদেশের বিজনৌরে ১.১৬ কোটি টাকা দিয়ে তৈরি এই রাস্তার উদ্বোধনেও নারকেল ফাটানোর মতো শুভ কাজে আমন্ত্রণ জানানো হয়েছিল স্থানীয় বিধায়ক সূচি মৌসম চৌধুরীকে। তিনি এসে নারকেল ফাটাতে গিয়েই রাগে অগ্নিশর্মা! এ কেমন নতুন রাস্তা? যাতে নারকেল ফাটার বদলে রাস্তাতেই চিড় ধরে গেল?

[আরও পড়ুন: বাড়ছে ‘ওমিক্রন’ আতঙ্ক, রাজ্যগুলিকে চিঠি দিয়ে নয়া গাইডলাইন জারি করল কেন্দ্র]

এ সময় সেখানে ছিল সংবাদমাধ্যমের প্রচুর ক্যামেরা। ফলে তাতে স্পষ্টতই এহেন বিপত্তির ছবি ধরা পড়েছে। বিধায়কও নিজের মেজাজ সামলে রাখতে পারেননি। তিনিও ক্যামেরার সামনে ক্ষোভ প্রকাশ করে ফেলেন। দ্রুত পদক্ষেপও নেন। ডেকে পাঠান রাস্তা তৈরির কাজে দায়িত্বপ্রাপ্ত আধিকারিকদের। জবাবদিহি চান, কেন নবনির্মিত রাস্তার এই দশা? তাঁদের দিয়ে রাস্তার নমুনা সংগ্রহ করিয়ে তা পরীক্ষার জন্য পাঠান। নির্মাণ সামগ্রীতে কোনও ভেজাল ছিল কি না, তা অবিলম্বে পরীক্ষা করে রিপোর্ট জানাতে হবে বিধায়ককে। এমনই হুঁশিয়ারি দিয়ে যান বিধায়ক সূচি মৌসম চৌধুরী। তবে সামগ্রিকভাবে যোগীরাজ্যের (Yogi Adityanath) রাস্তার এহেন হাল নেটদুনিয়ায় রীতিমতো হাসির খোরাক হয়ে দাঁড়িয়েছে।

[আরও পড়ুন: সংসদে তাইওয়ান নীতি স্পষ্ট করল কেন্দ্র, চিনকে নিয়ে কৌশলী মোদি সরকার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে