BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘প্রার্থী হওয়ার জন্য ৩৬ কোটি টাকার প্রস্তাব দিয়েছিল বিজেপি’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 14, 2017 3:34 pm|    Updated: February 15, 2017 7:07 am

Irom Sharmila said Bjp offered her 36 crore

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দলের প্রার্থী হওয়ার জন্য তাঁকে ৩৬ কোটি টাকার প্রস্তাব দিয়েছিল বিজেপি। এমনটাই অভিযোগ তুলেছেন মনিপুরের ‘আয়রন লেডি’ ইরোম শর্মিলা। স্থানীয় এক বিজেপি নেতার নাম করে এই অভিযোগ আনেন মনিপুরের এই লৌহমানবী। যদিও বিজেপির তরফে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে। পাল্টা তাদের দাবি, শর্মিলাকে অভিযোগ প্রমাণ করতে হবে। না হলে তাঁর বিরুদ্ধে মানহানির মামলা করা হবে।

এক সাংবাদিক সম্মেলন ডেকে ইরম শর্মিলা বলেন, “কয়েক মাস আগে বিজেপির এক আহ্বায়ক সুর বিনয় আমাকে এই প্রস্তাব দেন। এ নিয়ে অমিত শাহর সঙ্গে তিনি ইতিমধ্যে যোগাযোগও করেছেন বলে আমাকে জানান।” কিন্তু শর্মিলা সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন। বিজেপি নেতা রাম মাধব বলেন, “কোনও বিজেপি নেতা এই বিপুল পরিমাণ টাকার প্রস্তাব দিতেই পারে না। আমাদের গোটা মনিপুরে প্রচারের জন্যও এত টাকা বরাদ্দ হয়নি।”

মনিপুরে বিধানসভা ভোটে মুখ্যমন্ত্রী ওকরাম ইবোবি সিংয়ের বিরুদ্ধে লড়ছেন শর্মিলা। আফস্পা প্রত্যাহারের দাবি তুলে গত ১৬ বছর ধরে অনশন-লড়াই করেছেন মনিপুরের এই আয়রন লেডি। ২০১৬ সালে অনশন ভাঙেন। তখনই জানিয়েছিলেন, তিনি ভোটে লড়তে চান। পিআরজেএ-র প্রার্থী হিসাবে ভোটে দাঁড়িয়েছেন তিনি। তাঁর দলের প্রতীক বাঁশি। বাঁশি মানুষকে সচেতন করতে ব্যবহার করা হয়। ইরোমের দলও তাই করবে, জানান পিআরজেএ-র আহ্বায়ক।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে