BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সিরসাতেই লুকিয়ে পুলিশের চোখে ধুলো হানিপ্রীতের!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 16, 2017 1:23 pm|    Updated: September 16, 2017 1:23 pm

Is jailed Ram Rahim's angel Honeypreet hiding in Sirsa?

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভণ্ড বাবা রাম রহিমকে নিয়ে যত আলোচনা, তার থেকে কম আলোচনা নেই তার পালিতা কন্যা হানিপ্রীতকে নিয়ে। সুন্দরী এই ললনাকে রাম রহিম দত্তক নিয়েছিল বটে, কিন্তু তার সঙ্গে বাবার যৌন সম্পর্কও নাকি ছিল। হানিপ্রীতের প্রাক্তন স্বামীই এমনটা অভিযোগ জানিয়েছিল। এমনকী জেলে যাওয়ার সময়ও হানিপ্রীতকে সঙ্গে নেওয়ার জন্য গোঁ ধরেছিল বাবা। রাম রহিম গারদের ওপারে যাওয়ার পর থেকেই হানিপ্রীত হাওয়া। তবে এবার সিরসাতেই তার লুকিয়ে থাকার সম্ভাবনাও জেগে উঠল।

মোঘলরা লুটেরা, দাবিতে সিলেবাস থেকে বাদ মোঘল ইতিহাস ]

‘পাপাজ অ্যাঞ্জেল’ হানিপ্রীত। তাকে ছাড়া এক দণ্ডও নাকি কাটতে চাইত না ধর্ষক বাবার। হানিপ্রীতের ম্যাসাজেই নাকি ঘুম আসত রাম রহিমের। জেলেও তাই তাকে সঙ্গেই নিয়ে যেতে চেয়েছিল বাবা। কিন্তু সে গুড়ে বালি। অতএব বাবার থেকে আলাদা হল হানিপ্রীত। কিন্তু তারপর থেকেই সে উধাও হয়ে যায়। মাঝে মুম্বই থেকে তার গ্রেপ্তার হওয়ার খবর রটে। জল্পনা শুরু হয় যে, হানিপ্রীত গোপনে নেপালে চম্পট দিয়েছে। সেইমতো নেপালের থানায় থানায় ঝোলানো হয় হানিপ্রীতের ছবি। কিন্তু এখনও তার টিকির নাগালও মিলছে না। এবার জল্পনা উঠল যে, আর কোথাও নয়, খাস সিরসাতেই গা ঢাকা দিয়েছে হানিপ্রীত। সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে রাম রহিমের প্রাক্তন গাড়িচালক খাট্টা সিং জানিয়েছেন, এই কেসে তাঁর অনেক কিছু বলার আছে। তবে যা বলার তিনি বিচারকের সামনেই বলবেন। হানিপ্রীতকে নিয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন, সে যে কোনও জায়গায় থাকতে পারে। এমনকী সিরসাতেও লুকিয়ে থাকলে তিনি অবাক হবেন না।

গরুর দেখভাল করলেই এবার বিদ্যুৎ বিলে মিলবে ভরতুকি! ]

ইতিমধ্যেই বাবার ডেরায় কয়েক দিন ধরে তল্লাশি চালিয়েছে পুলিশ ও প্রশাসন। গুরমিতের বিষয়ে হানিপ্রীত জানে না হেন কথা নেই। আর তাই গুরমিত ঘনিষ্ঠদের হাতে তার খুন হওয়ার সম্ভাবনাও ছিল। অনুমান করা হচ্ছিল, সে কারণেই গা-ঢাকা দিয়েছে হানিপ্রীত। তবে রাম রহিমের প্রাক্তন চালকের এই কথায় ফের নয়া জল্পনা মাথাচাড়া দিল।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে