BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ইভাঙ্কা ভারতে এসেছিলেন আধার কার্ড পেতে! ভিডিওয় শোরগোল নেটদুনিয়ায়

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 2, 2017 6:48 am|    Updated: September 21, 2019 2:30 pm

Ivanka Trump actually came to India to get her Aadhaar Card done! Spoof goes viral

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্ব বাণিজ্য সম্মেলন তো একটা ছুতো মাত্র। আসলে ইভাঙ্কা ট্রাম্প নাকি আধার কার্ডের জন্য ভারতে এসেছিলেন। বিশ্বাস হল না তো? কিন্তু এমনই খবর বাজারে ছড়িয়েছে। ভারত সফরে তাঁর একটি ভিডিও বর্তমানে নেটদুনিয়ায় ভাইরাল। তাতেই তিনি নিজের ড্রাইভারকে বলছেন, দ্রুত কোনও আধার এনরোলমেন্ট সেন্টারে নিয়ে যাওয়ার জন্য। কিন্তু তার জবাবে চালকের মন্তব্যটি আরও মজার। তিনি ট্রাম্প কন্যাকে বলছেন, ২০০ টাকায় আধার করিয়ে দেবেন তিনি। এমনই মজাদার একটি ভিডিও হইচই ফেলে দিয়েছে নেটিজেনদের মধ্যে।

মন দিয়ে শুনুন ভিডিওটি-

মার্কিন মুলুকের ফার্স্ট ডটার নিজাম ও বিরিয়ানির শহর ছেড়ে আমেরিকায় পৌঁছেও গিয়েছেন। কিন্তু তিনি এখনও যেন ভারতীয়দের মনে থেকে গিয়েছেন। ৩৬০ সদস্যের প্রতিনিধি দল নিয়ে তাঁর ভারত সফর এযাবৎকালের সবচেয়ে হাই প্রোফাইল ভিজিট। বিশ্বের বাণিজ্য মানচিত্রে মহিলাদের নেতৃত্ব নিয়ে তাঁর বক্তৃতা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে তাজ ফলকনুমা হোটেলে তাঁর অভিজাত নৈশভোজ, তারপর গোলকুন্ডা দুর্গে তাঁর ভ্রমণ। এমসবই যেন এখনও আষ্টেপৃষ্ঠে জড়িয়ে রয়েছে হায়দরাবাদের। কিন্তু তাঁর এই সফর বা পোশাক-পরিধানের থেকেও নেটদুনিয়ায় সবচেয়ে আলোচ্য বিষয় হল তাঁর একটি ভিডিও।

[জানেন, ট্রাম্প কন্যা ইভাঙ্কাকে কী বিশেষ উপহার দিলেন মোদি?]

প্রখ্যাত কমেডিয়ান জোসে কোভাকো একটি ভিডিও টুইট করতেই মশকরার সূত্রপাত। ইভাঙ্কা এবং তাঁর সফরসঙ্গীদের একটি এডিটেড ক্লিপে শোনা যাচ্ছে, ট্রাম্প কন্যা বলছেন তিনি ভারতে তাঁর আধার কার্ড তৈরি করতে এসেছেন। জোসে ভিডিওটির সঙ্গে একটি বার্তাও দিয়েছেন। সেখানে লেখা রয়েছে, ইভাঙ্কা আসলে ভারতে এসেছিলেন তাঁর আধার কার্ডের জন্য। তবে ঠাট্টাটি আধার কর্তৃপক্ষর নজর এড়ায়নি। তারাও আসরে নেমে টুঠ করে জানিয়েছে, ইভাঙ্কা কখনওই আধার পাবেন না কারণ তিনি ভারতের নাগরিক নন।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় আধার কর্তৃপক্ষর রসবোধ দেখার মতো। কিছুদিন আগে বীরেন্দ্র শেহবাগের টুইটের জবাব তার প্রত্যক্ষ প্রমাণ মিলেছিল। বীরু আধার কর্তৃপক্ষর কাছে আবেদন করেছিলেন, হিন্দিতে উত্তরোত্তর উন্নতির জন্য রস টেলরকে আধার কার্ড দেওয়া হোক। তাতে আধার কর্তৃপক্ষর জবাব ছিল, ভাষা যাই হোক, নাগরিকত্ব আসল বিষয়।

[‘চা বিক্রেতা এখন প্রধানমন্ত্রী, মোদি প্রমাণ করেছেন পরিবর্তন সম্ভব’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে