BREAKING NEWS

১৪ মাঘ  ১৪২৮  শুক্রবার ২৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘জগ্গা জাসুস’ খ্যাত অভিনেত্রীর রহস্যমৃত্যু ঘিরে চাঞ্চল্য বলিপাড়ায়

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 19, 2017 3:17 am|    Updated: July 19, 2017 6:14 am

'Jagga Jasoos' actress Bidisha Bezbaruah found dead at Gurugram residence

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুক্তির পর বেশ ভালই ব্যবসা করছে ‘জগ্গা জাসুস’। সমালোচকদেরও মন জয় করে নিয়েছে অনুরাগ-রণবীরের এই ছবি। কিন্তু এর মধ্যেই ঘটে গেল বড় অঘটন। অস্বাভাবিকভাবে মৃত্যু হল ছবির অন্যতম সদস্য তথা অসমের জনপ্রিয় অভিনেত্রী-গায়িকা বিদিশা বেজবড়ুয়ার। অভিনেত্রীর গুরুগ্রামের ফ্ল্যাটেই উদ্ধার হল তাঁর ঝুলন্ত দেহ। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, আত্মহত্যা করেছেন ওই অভিনেত্রী তথা গায়িকা।

অসমের বিনোদন জগতে বেশ জনপ্রিয় বিদিশা বেজবড়ুয়া। গান-অভিনয় দুই ভূমিকাতেই পারঙ্গম ছিলেন তিনি। সেই সুবাদেই রণবীরের ‘জগ্গা জাসুস’-এ গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেন। জানা গিয়েছে, সম্প্রতি মুম্বই থেকে গুরুগ্রামের অভিজাত সুশান্ত লোক এলাকায় ভাড়ার ফ্ল্যাটে গিয়ে ওঠেন অভিনেত্রী। সোমবার বিকেলে ৩০ বছরের অভিনেত্রীকে ফোন করেন তাঁর বাবা। বারবার ফোন করা সত্ত্বেও মেয়ে ফোন না তোলায় তিনি স্থানীয় পুলিশকে খবর দেন। বিদিশার বাবার থেকে ঠিকানা নিয়ে তাঁর ফ্ল্যাটে পৌঁছায় পুলিশ। ফ্ল্যাটের দরজা ভিতর থেকে বন্ধ ছিল। দরজা ভেঙে ভিতরে ঢুকে পুলিশ অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার করে।

[সুযোগ পেলেই এলাকার মেয়েদের চুমু খাচ্ছিল এই ছেলেটি, তারপর…]

ফ্ল্যাটের ভিতরে কোনও স্যুইসাইড নোট পাওয়া যায়নি। তবে প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, আত্মহত্যাই করেছেন অভিনেত্রী তথা গায়িকা। বিদিশার বাবার অভিযোগ, এর জন্য দায়ী বিদিশার স্বামী। প্রেম করে বিয়ে হয়েছিল দু’জনের। কিন্তু তা সত্ত্বেও নিত্যদিন ঝগড়া লেগেই থাকত। সাংসারিক অশান্তির জন্যই এমন পদক্ষেপ নিয়েছে তাঁর মেয়ে। এ বিষয়ে ইতিমধ্যেই হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহরলাল খট্টরের সঙ্গে কথা বলছেন অসমের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনওয়াল। জনপ্রিয় অভিনেত্রী-গায়িকার মৃত্যুর যথাযথ তদন্তের আবেদন জানিয়েছেন তিনি।

তদন্ত নিজস্ব গতিতেই এগোচ্ছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। বিদিশার ফেসবুক প্রোফাইল, ফোনের কল লিস্ট, হোয়াটসঅ্যাপের তথ্যও খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন ডেপুটি পুলিশ কমিশনার(ইস্ট) দীপক সাহারান। মঙ্গলবারই এই ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে বিদিশার স্বামীকে।

 

[জানেন, কেন গরু দত্তক নিলেন এই প্রযোজক?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে