১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

গণধর্ষণের শিকার, নগ্ন অবস্থায় তিনতলা থেকে ঝাঁপ দিলেন নেপালি যুবতী

Published by: Sulaya Singha |    Posted: October 22, 2018 11:56 am|    Updated: September 8, 2020 1:14 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোন দিকে এগোচ্ছে দেশ? কোথায় নিরাপদ মহিলারা? কোন ঘটনার পর হুঁশ ফিরবে সমাজের কিছু যৌন-পিপাসু, হীনমন্য মানুষের? আরও একবার প্রশ্নগুলো উঠে গেল। কিন্তু উত্তর অধরাই। আরও একটি গণর্ধর্ষণের ঘটনায় শিউরে উঠল গোটা দেশ।

এবার জয়পুরে গণধর্ষণের শিকার হলেন ২৩ বছরের এক নেপালি যুবতী। অভিযোগ, গত শুক্র ও শনিবার মহিলাকে গণধর্ষণ করে দুই যুবক লোকেশ সাইনি (১৯) এবং কমল সাইনি (২৪)। তারপর তাঁর উপর শারীরিক এবং মানসিকভাবে অত্যাচার চালায় তারা। পাশবিক নির্যাতন সহ্য করতে না আত্মহত্যার চেষ্টা করেন তিনি। মোহনা এলাকায় তাঁর অ্যাপার্টমেন্টের তিনতলা থেকে ঝাঁপ দেন যুবতী। তবে ভাগ্যক্রমে প্রাণে বেঁচে যান। জয়পুর সাউথের এসিপি কে কে অবস্থি জানান, নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে লোকেশ ও কমলকে রবিবার গ্রেপ্তার করা হয়েছে। আপাতত জয়পুরিয়া হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর। ইতিমধ্যেই তাঁর মেডিক্যাল পরীক্ষা করা হয়েছে।

তবে মোহনা থানার পুলিশ আধিকারিক জানাচ্ছেন, শনিবার রাতে মানসিক অত্যাচার সহ্য না করতে পেরে সেখান থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করেছিলেন যুবতী। সেই কারণেই নগ্ন অবস্থায় তিনতলা থেকে ঝাঁপ দেন তিনি। ঘটনায় গুরুতর আহত হয়েছেন নির্যাতিতা। গোটা বিষয়টির তদন্তে নেমেছে পুলিশ। অভিযুক্তরা তাঁর পূর্ব পরিচিত ছিল কিনা, এর সঙ্গে প্রেমের কোনও সম্পর্ক জড়িত কিনা, সবদিকই খতিয়ে দেখা হচ্ছে।

[মহাকাল মন্দির উড়িয়ে দেওয়ার হুমকি লস্করের, জোরদার নিরাপত্তা]

উল্লেখ্য, রবিবারই নির্ভয়া কাণ্ডের ছায়া পড়েছিল ধূপগুড়িতে। গৃহবধূকে গণধর্ষণের পর তাঁর যৌনাঙ্গে রড ঢুকিয়ে দেওয়ার অভিযোগ উঠেছিল। ঘটনায় গ্রেপ্তার করা হয় দুজনকে। তার পরের দিনই শিরোনামে উঠে এল আরেকটি গণধর্ষণের ঘটনা। নেপালি যুবতীর সঙ্গে ঘটা এমন ঘটনা জানাজানি হওয়ার পরই গোটা এলাকায় থমথমে পরিবেশ।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement