১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

পুষ্করে মমতার কনভয় দেখে উঠল ‘জয় শ্রীরাম’ স্লোগান, ক্যামেরাবন্দি ঘটনার দৃশ্য

Published by: Sulaya Singha |    Posted: December 6, 2022 5:19 pm|    Updated: December 6, 2022 5:57 pm

Jay shree Ram slogan arises while convoy of Mamata Banerjee was passing | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের মমতা বন্দ্যোপাধ্যায়কে ঘিরে উঠল ‘জয় শ্রীরাম’ স্লোগান। এবার রাজস্থানের পুষ্করে মুখ্যমন্ত্রীর কনভয় লক্ষ্য করে স্লোগান তোলে একদল যুবক। যার জেরে প্রথমে দাঁড়িয়ে যায় কনভয়। কিন্তু তাঁকে উত্তক্ত করতে চেয়েও বিশেষ লাভ হয়নি। কারণ কোনও প্রকার প্রতিক্রিয়া দেননি মমতা।

মঙ্গলবার রাজস্থান সফরে গিয়ে প্রথমে আজমেঢ় শরিফ দরগায় যান মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। এরপর সেখান থেকে সোজা পুষ্কর। সেখানে ব্রহ্মার মন্দিরে পুজো দেন মুখ্যমন্ত্রী। সঙ্গে ছিলেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিমও। মন্দির থেকে তাঁর কনভয় বেরতেই জনা কয়েক ‘জয় শ্রীরাম’ স্লোগান তোলেন। সঙ্গে সঙ্গে দাঁড়িয়ে যায় কনভয়। ঘটনাস্থলে উপস্থিত পুলিশ তাঁদের দিকে তেড়ে যেতেই ভিড়ের মধ্যে মিশে যান তাঁরা। তারপরই সেখান থেকে শান্তিপূর্ণ ভাবে বেরিয়ে যায় মুখ্যমন্ত্রীর কনভয়। গোটা ঘটনায় এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া দেননি মমতা।

Pushkar
পুষ্করের মন্দিরে মমতা বন্দ্যোপাধ্যায়

[আরও পড়ুন: OMR শিটে শূন্য, SSC’র তালিকায় ৫৩! ‘ভূতের কাজ নয়’, কড়া বিচারপতি গঙ্গোপাধ্যায়]

তবে এই প্রথমবার নয়, এর আগেও মমতাকে ঘিরে উঠেছে ‘জয় শ্রীরাম’ স্লোগান। যাতে অভিযোগের আঙুল উঠেছিল বিজেপির দিকে। এই স্লোগান শুনলেই মেজাজ হারান মমতা, এমনটা ধরে নিয়েই একুশের বিধানসভা নির্বাচনের আগে তাঁকে উত্তক্ত করার চেষ্টা করা হয়েছিল। বিক্ষোভকারীদের এহেন আচরণে দু-একবার রেগে গেলেও পরবর্তীতে আর বিষয়টি নিয়ে কোনও ভ্রুক্ষেপ করতে দেখা যায়নি মমতাকে। এমনকী উলটে তাঁর নিরাপত্তা ও নির্বাচনী বিধি নিয়ে প্রশ্ন তুলে কমিশনের দ্বারস্থ হওয়ার কথা জানিয়েছিলেন তিনি।

শুধু তাই নয়, চলতি বছর মার্চ মাসে বারাণসী সফরে গিয়েও খানিকটা এমন পরিস্থিতির মুখে পড়তে হয়েছিল মমতাকে। তাঁর গাড়িতে ধাক্কা দেওয়া হয়, কালো পতাকা দেখানো হয়, তাঁর উদ্দেশে কটাক্ষ করা হয়। রাম নামের স্লোগানও ওঠে। কিন্তু মাথা ঠান্ডা রেখে নম্রভাবে বিজেপি কর্মীদের শিক্ষা দেন মুখ্যমন্ত্রী। বলেছিলেন, ‘জয় শ্রীরাম নয়, ভুল কথা বলবেন না। বলুন জয় সিয়ারাম।’ এবার পুষ্করেও তাঁকে উত্তক্ত করার ‘বিরোধী ছক’ কাজে এল না।

[আরও পড়ুন: ভারত জোড়ো যাত্রায় বেরিয়ে বিজেপি অফিসের দিকে উড়ন্ত চুমু রাহুলের, ভিডিও ভাইরাল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে