৭  আশ্বিন  ১৪২৯  রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘ফ্রি’-তে JioPhone হাতে পেতে এখনই করুন এই কাজটি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 22, 2017 3:33 pm|    Updated: September 16, 2019 5:18 pm

Jio Comes Up With 'Keep Me Posted' Facility

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রিলায়েন্স জিও কর্তা মুকেশ আম্বানি কার্যত বিনামূল্যে নয়া জিওফোন আনার কথা ঘোষণা করতেই দেশ জুড়ে হইচই পড়ে গিয়েছে। কবে বাজারে ফোনটি আসবে, কী করে ফোনটি হাতে পাওয়া যাবে-জাতীয় তথ্য জানতে প্রায় সকলেই হামলে পড়ছেন। কিন্তু কাজের কাজটি সেরে রাখুন এখনই। ‘সংবাদ প্রতিদিন ডিজিটাল’ আপনাকে বরাবরই জিও সংক্রান্ত সব খবর সবার আগে পরিবেশন করেছে। এবারও তার অন্যথা হবে না। এই প্রতিবেদনে জেনে নিন কী করে আপনি সবার আগে ১৫০০ টাকার জিওফোনটি হাতে পেতে পারেন।

নয়া ফোর-জি ফিচার ফোনটি হাতে পেতে জিও-র ওয়েবসাইটে যান। ঠিকানা হল www.jio.com। এই ওয়েবসাইটে ভিজিট করলেই আপনি দেখতে পাবেন JioPhone যে বাজারে আসছে সে বিষয়ে হোমপেজে একটি ছবি রয়েছে। ওই ছবির নিচেই ছোট করে লেখা রয়েছে- ‘Keep me posted’ বলে একটি অপশন। সেখানে ক্লিক করুন। করলেই একটি ফর্ম পাবেন, যেখানে আপনার পুরো নাম, জিও নম্বর ও ই-মেল আইডি নথিভুক্তিকরণ করতে হবে। ফর্মটি ফিল-আপ করে ফেলুন। শেষে ক্লিক করুন ‘সাবমিট’ অপশন।

ফর্মটি ফিল আপ করা হয়ে গেলে আপনার জিও নম্বরে একটি এসএমএস ও ই-মেল আইডিতে একটি মেল ঢুকবে। সেখানে বলা হবে, ‘আপনার বুকিং স্লটের জন্য শীঘ্রই আপনার সঙ্গে যোগাযোগ করা হবে।’ স্লট টাইমিংকে দু’টি ভাগে ভাগ করা হয়েছে। একটি সোম থেকে শুক্রবারের জন্য (বিকেল ৫.৩০-৯টা) অপরটি শনি ও রবিবারের জন্য (দুপুর ১টা-বিকেল ৪.৩০ মিনিট পর্যন্ত ও বিকেল ৫.৩০-রাত ৯টা পর্যন্ত)।

জিওফোন কিনলে আপনি পাবেন আজীবন ফ্রি ভয়েস কল ও খুব সস্তায় ফোর-জি ডেটা স্ট্রিমিং। প্রথম দফায় ১৫০০ টাকা দিয়ে ফোনটি কিনতে হলেও ৩৬ মাস পর ওই টাকা ফিরিয়ে দেওয়া হবে ক্রেতাকে। ১৫ আগস্ট থেকে নয়া ফোনটির বেটা টেস্টিং শুরু হবে ও প্রি-বুকিং শুরু হবে ২৪ আগস্ট থেকে। আগে এলে আগে পাবেন, এই ভিত্তিতে সেপ্টেম্বর থেকে হ্যান্ডসেটটির বিক্রি শুরু হবে।

[‘ফ্রি’-তে নয়া JioPhone, ঘোষণা মুকেশ আম্বানির]

মাত্র ১৫৩ টাকায় রিলায়েন্স জিও-র নয়া ফোনে আপনি পাবেন আনলিমিটেড ডেটা, ভয়েস কল। যাঁরা এককালীন ১৫৩ টাকার বিনিময়ে রিচার্জ করতে চান না, তাঁরা ২৩ টাকায় দু’দিন ও ৫৩ টাকায় এক সপ্তাহের জন্য ওই একই সুবিধা পেতে পারেন। বিশেষজ্ঞরা মনে করছেন, নয়া ফোনটি বাজারে চলে এলে টু-জি ও থ্রি-জির বাজার বলে আর কিছুই থাকবে না। কারণ, অন্যান্য সার্ভিস প্রোভাইডারদের তুলনায় জিও প্রায় এক তৃতীয়াংশ দামে গ্রাহকদের ফোর-জি পরিষেবা দিতে ঝাঁপাচ্ছে।

[এবার বিনামূল্যে অতিরিক্ত ১০০ জিবি ৪জি ডেটার অফার আনল Jio]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে