BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

দীর্ঘদিন চাকরি নেই, ফ্ল্যাটের জানলা থেকে মরণঝাঁপ যুবকের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 29, 2018 11:07 am|    Updated: January 29, 2018 11:12 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  দীর্ঘদিন ধরে চাকরি নেই। অবসাদে বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করলেন যুবক। আহতের নাম কে রবি কুমার(৪২)। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভরতি করা হয়েছে তাঁকে। যুবকের বাড়ি থেকে কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি। দুর্ঘটনাটি ঘটেছে হায়দরাবাদের সেকেন্দ্রাবাদে।

[যৌন হেনস্তা প্রিন্সিপালের ছেলের, অপমানে আত্মঘাতী দ্বাদশ শ্রেণির ছাত্রী]

জানা গিয়েছে, তথ্যপ্রযুক্তিবিদ রবি কুমার দীর্ঘদিন ধরে বেকার। মার্কিন যুক্তরাষ্ট্রের একটি সংস্থায় কর্মরত অবস্থায় মানসিক রোগে আক্রান্ত হন তিনি। নানারকম মানসিকচাপে অবসাদগ্রস্ত হয়ে পড়েন। ২০০৪ সালে এক দুর্ঘটনায় তাঁর চাকরি চলে যায়। এরপরেই দেশে ফিরে সেকেন্দ্রাবাদের একটি বহুতল আবাসনের চারতলায় স্ত্রীকে নিয়ে থাকতে শুরু করেন রবি। স্ত্রী সেলসে কাজ করায় চাকরি না থাকলেও চলে যাচ্ছিল। তাঁদের কোনও সন্তানও নেই। তবুও চাকরিহীন হয়ে অবসাদে ভুগতে থাকেন রবি। সুস্থ হওয়া দূরে থাক, দিনের পর দিন আরও অসুস্থতা তাঁকে গ্রাস করতে থাকে। প্রায়ই ছুতোনাতায় স্ত্রীর সঙ্গে ঝগড়া করতেন। আবাসনের প্রত্যেক বাসিন্দাই তাঁদের সো-কল্ড ঝগড়া সম্পর্কে জানতেন। এদিন সকালেও স্ত্রীর সঙ্গে ঝগড়া শুরু করেন রবি। চেঁচামেচিও হয়। তারপর একপ্রকার রাগ করে কাজে বেরিয়ে যান রবির স্ত্রী। এই ঘটনার পরেই নিজের ঘরের স্লাইডিং জানলা থেকে ঝাঁপ দেন রবি। চারতলা থেকে ঝাঁপ দেওয়ায় মাথায় মারাত্মক আঘাত পেয়েছেন তিনি। হাত, পা  ভেঙে গিয়েছে। আবাসনের বাসিন্দারাই তাঁকে পড়ে থাকতে দেখে হাসপাতালে নিয়ে যায়। খবর দেওয়া হয় থানাতেও।

এ প্রসঙ্গে পুলিশকর্মী বি জানাইয়াহ জানিয়েছেন, রবি যখন নিচে পড়ছিলেন তখন বেশ কয়েকজন সেই দৃশ্যকে লেন্সবন্দি করেন। ভিডিওটি মুহূর্তেই ছড়িয়ে পড়ে। তারপরই আবাসনের লোকজন তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। ভিডিওটিতে দেখা যাচ্ছে জানলা খুলে ঝাঁপ দিচ্ছেন রবি। মুহূর্তের মধ্যেই আবাসনের চাতালে আছড়ে পড়লেন তিনি। স্থানীয়রাই ভিডিওটি তুলেছে বলে মনে করা হচ্ছে। নিচে পড়ে মারাত্মক চোট পাওয়ায় তাঁকে হাসপাতেল নিয়ে যাওয়া হয়েছে। অবসাদ থেকেই আত্মহত্যার চেষ্টা করেছিলেন রবি। প্রাথমিক তদন্তে এই তথ্য হাতে এসেছে। তবে আত্মহত্যা করছেন এমন কোনও সুইসাইড নোট রবির ফ্ল্যাট থেকে পাওয়া যায়নি। তাঁর স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

[ধর্ষককে বিয়ে করেও নিস্তার নেই, এবার তিন তালাকের শিকার তরুণী!]

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement