BREAKING NEWS

১৭  মাঘ  ১৪২৯  শুক্রবার ৩ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

শাহিনবাগ নিয়ে বিতর্কিত মন্তব্যের জের, গিরিরাজ সিংকে জরুরি তলব জেপি নাড্ডার

Published by: Soumya Mukherjee |    Posted: February 15, 2020 2:20 pm|    Updated: February 15, 2020 2:23 pm

JP Nadda summons Giriraj Singh over his recent controversial remarks

জেপি নাড্ডা ও গিরিরাজ সিং

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লি বিধানসভা নির্বাচনের ফল প্রকাশ পেতেই বদলে গিয়েছে বিজেপির অন্দর মহলের দৃশ্য! বৃহস্পতিবারই দিল্লির নির্বাচনী প্রচারে ঘৃণা ছড়ানো উচিত হয়নি বলে স্বীকার করেছেন সদ্য প্রাক্তন বিজেপি সভাপতি ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। গুলি মারার মতো মন্তব্য না করলেই ভাল হত বলে সর্বসমক্ষে মন্তব্য করেছেন। এবার শাহিনবাগ নিয়ে একাধিক বিতর্কিত মন্তব্যের জেরে কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিংকে তলব করলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। শনিবার দুপুরে এমনটাই জানা গিয়েছে একটি সর্বভারতীয় সংবাদ সংস্থা সূত্রে।

এমনিতেই বিতর্কিত মন্তব্যের জন্য বিজেপির অন্দরমহলে হিন্দুত্ববাদের কট্টর প্রচারক গিরিরাজ সিংয়ের বেশ নামডাক রয়েছে। মাঝে মধ্যেই তাঁর মন্তব্যের জন্য অস্বস্তিতে পড়তে হয় বিজেপির শীর্ষ নেতৃত্বকে। দিল্লি বিধানসভা নির্বাচনের সময়ও বজায় ছিল সেই ধারা। ভোটের আগে কেন্দ্রীয় মৎস্য ও দুগ্ধজাতপণ্য মন্ত্রী গিরিরাজ সিং টুইট করেন, শাহিনবাগ কোনও আন্দোলন নয় আত্মঘাতী বোমারুদের আতুঁড়ঘর। রাজধানীতে বসেই দেশের বিরুদ্ধে ষড়ষন্ত্র করা হচ্ছে। এমনকী ওইখানে চলা অবস্থানে অংশ নিয়ে একটি শিশু ঠান্ডায় মারা যাওয়ার পর তার মাকে তাকে শহিদ বলে বর্ণনা করছে। এটা আত্মঘাতী বোমা ছাড়া আর কী? দেশকে যদি বাঁচাতে হয় তাহলে এই ধরনের ঘটনা বা দ্বিতীয় খিলাফত আন্দোলনকে আটকাতে হবে।

[আরও পড়ুন: ভিক্ষে করে জমানো আট লক্ষ টাকা মন্দিরে দান ৭৩ বছরের বৃদ্ধের ]

 

এই বিতর্কিত টুইটের পর দেশজুড়ে প্রতিবাদ হলেও থামানো যায়নি বিজেপির ওই কট্টরপন্থী নেতাকে। উলটে উত্তরপ্রদেশের সাহারানপুরে CCA’র সমর্থনে সভা করতে গিয়েও মুসলিমদের আক্রমণের লক্ষ্য বানান তিনি। বলেন, ‘আমি একসময়ে বলেছিলাম যে উত্তরপ্রদেশের দেওবন্দ এলাকা হল সন্ত্রাসবাদের গঙ্গোত্রী। হাফিজ সইদের মতো সমস্ত কুখ্যাত জঙ্গি এখান থেকেই বের হয়েছে।’

[আরও পড়ুন: ‘CAA বিরোধিতা মানেই দেশদ্রোহিতা নয়’, বম্বে হাই কোর্টে স্বস্তি বিক্ষোভকারীদের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে