BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

এবার করোনা আক্রান্ত বিজেপি নেতা জ্যোতিরাদিত্য সিন্ধিয়া! সংক্রমণ তাঁর মায়ের শরীরেও

Published by: Subhajit Mandal |    Posted: June 9, 2020 3:50 pm|    Updated: June 9, 2020 4:28 pm

An Images

ফাইল ফটো

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার আরও এক হেভিওয়েট রাজনৈতিক ব্যক্তিত্ব করোনার কবলে। তিনি বিজেপি নেতা জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। আপাতত দিল্লির একটি হাসপাতালে চিকিৎসাধীন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী। তাঁর মা তথা গোয়ালিয়রের রাজমাতা মাধবী রাজে সিন্ধিয়াও করোনা সংক্রমিত হয়েছেন বলে খবর। তিনিও দিল্লির ম্যাক্স হাসপাতালেই চিকিৎসাধীন।

সূত্রের খবর, গত ৪ দিন ধরে দক্ষিণ দিল্লির সাকেত এলাকার ওই হাসপাতালটিতে চিকিৎসাধীন অধুনা বিজেপি নেতা। করোনার উপসর্গ নিয়েই সেখানে ভরতি হন তিনি। করোনা পরীক্ষার পরই জানা যায় তিনি আক্রান্ত হয়েছেন। সিন্ধিয়ার পাশাপাশি করোনা পরীক্ষা করানো হয় তাঁর মায়েরও। তিনিও COVID-19 আক্রান্ত হয়েছেন। তবে সিন্ধিয়ার মা তথা গোয়ালিয়রের রাজমাতার শরীরে করোনার কোনও উপসর্গ এখনও দেখা দেয়নি। এর আগে হেভিওয়েট রাজনীতিবিদদের মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বর্তমান মন্ত্রী অশোক চবন করোনা আক্রান্ত হয়েছেন। উত্তরাখণ্ড এবং গুজরাটের একাধিক মন্ত্রী আক্রান্ত হয়েছেন। এরাজ্যের মন্ত্রী সুজিত বোসও করোনা পজিটিভ। আক্রান্ত হয়েছিলেন বিজেপি নেতা সম্বিত পাত্রও। মঙ্গলবারই হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন তিনি। করোনার উপসর্গ দেখা গিয়েছে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের শরীরেও। তবে তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট এখনও পাওয়া যায়নি।

[আরও পড়ুন: করোনা পরীক্ষা হল অরবিন্দ কেজরিওয়ালের, দ্রুত মিলবে রিপোর্ট]

উল্লেখ্য, গত ১১ মার্চ কংগ্রেসের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক ছিন্ন করে বিজেপিতে যোগ দিয়েছিলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা গোয়ালিয়রের মহারাজ জ্যোতিরাদিত্য সিন্ধিয়া (Jyotiraditya Scindia)। তারপর দিল্লি থেকে গোয়ালিয়রে ফিরে একটি শোভাযাত্রা করেন তিনি। করেন একটি জনসভাও। তারপর অবশ্য বেশ কিছুদিন ধরে সেভাবে জনসমক্ষে দেখা যায়নি সিন্ধিয়াকে। তাঁর করোনায় আক্রান্ত হওয়াটা  মধ্যপ্রদেশ বিজেপির কাছে বড় ধাক্কা হতে পারে। কারণ, মাস তিনেকের মধ্যেই মধ্যপ্রদেশ বিধানসভার ২৪টি আসনের উপনির্বাচন। এর মধ্যে ২২ টি আসনেই সিন্ধিয়ার  ঘনিষ্ঠরা পদত্যাগ করায় নির্বাচনের প্রয়োজন পড়েছে। স্বাভাবিকভাবেই সিন্ধিয়াকে মুখ করেই এই নির্বাচনে যেতে চায় বিজেপি। এরই মধ্যে তাঁর করোনা সংক্রমণের খবর অনুগামীদের উৎকণ্ঠা বাড়াচ্ছে। 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement