Advertisement
Advertisement
Karnataka High Court

আঠারো পূর্ণ করা নির্যাতিতাকে বিয়ে করছেন অনুতপ্ত ‘ধর্ষক’, ১৫ দিনের জামিন দিল আদালত

দুই পরিবারের সম্মতিতেই বিয়ে।

Karnataka High Court Grants 15-Day Bail To Rape Accused So He Can Marry Survivor
Published by: Kishore Ghosh
  • Posted:June 18, 2024 9:40 pm
  • Updated:June 18, 2024 9:44 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ে করবেন ধর্ষণের আসামী। ১৫ দিনের জন্য অভিযুক্তকে জামিনে মুক্তি দিল কর্নাটক হাই কোর্ট (Karnataka High Court)। ১৬ বছর ৯ মাস বয়সি নাবালিকাকে ধর্ষণে অভিযুক্ত হন যুবক। বেশ কয়েক বছর হল ওই অপরাধেই জেলবন্দি তিনি। সম্প্রতি দুই পরিবার এবং আদালতের অনুমতিতে নির্যাতিতার সঙ্গেই বিয়ের দিনক্ষণ ঠিক হয় তাঁর। সেই অনুষ্ঠান উপলক্ষে দুই সপ্তাহের জামিন দিল আদালত।

২০২৩ এর ফেব্রুয়ারি মাসে নির্যাতিতার মা পুলিশে লিখিত অভিযোগ করেন। তিনি জানান, ১৬ বছর ৯ মাস বয়সি তাঁর মেয়ে একাধিকবার অভিযুক্ত যুবকের যৌন লালসার স্বীকার হয়। যুবকের বিরুদ্ধে পকসো আইনে মামলা হয়। এর পর থেকেই জেলবন্দি ছিলেন তিনি। এর মধ্যে ১৮ বছর পূর্ণ হয়েছে নির্যাতিতার। পাশাপাশি একটি শিশু সন্তানের জন্ম দিয়েছেন তিনি। ডিএনএ পরীক্ষায় স্পষ্ট হয়েছে সন্তানের বাবা ধর্ষণে অভিযুক্ত যুবক।

Advertisement

 

Advertisement

[আরও পড়ুন: বিয়ের আগে উদ্দাম পার্টি সোনাক্ষী-জাহিরের! শেয়ার করলেন একাধিক ছবি]

সম্প্রতি দুই পরিবারের সদস্যরা নির্যাতিতা এবং অভিযুক্তের বিয়েতে রাজি হন। সেই মতো আদালতে আবেদন করেন তাঁরা। শুনানিতে বৈবাহিক অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য অভিযুক্তের ১৫ দিনের জামিনের আবেদনে সম্মতি দেয় কর্নাটক হাই কোর্ট। আদালত জানিয়েছে, আগামী ৩ জুন সন্ধের মধ্যে আত্মসমর্পণ করবেন অভিযুক্ত। ৪ জুন শুনানিতে যুগলকে আইনত বিবাহের শংসাপত্র প্রদান করা হবে। তার পর মুক্তি?

 

[আরও পড়ুন: দুর্গাপুরে ডাক-কর্মীকে মাঝরাস্তা থেকে অপরহণের চেষ্টা! কাঠগড়ায় যোগীরাজ্যের পুলিশ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ