BREAKING NEWS

১১ জ্যৈষ্ঠ  ১৪২৯  বৃহস্পতিবার ২৬ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সেনা-জঙ্গি গুলি বিনিময় শ্রীনগরে, খতম ৩ জঙ্গি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 5, 2018 12:08 pm|    Updated: May 5, 2018 12:54 pm

Kashmir: Fierce encounter rages in Srinagar, ultra shot dead

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেনার সঙ্গে গুলি বিনিময়ে খতম হল ৩ সন্ত্রাসবাদী। শনিবার জম্মু ও কাশ্মীরের শ্রীনগরে সেনার সঙ্গে জঙ্গিদের গুলি বিনিময় হয়। সেখানেই এই সন্ত্রাসবাদীকে খতম করেন জওয়ানরা। তবে ঘটনায় ১ সিআরপিএফ জওয়ান ও ২ পুলিশকর্মী আহত হয়েছেন।

[ ‘বেমালুম মিথ্যা বলতে পারেন প্রধানমন্ত্রী’, তথ্য দিয়ে মোদীকে কটাক্ষ রাহুলের ]

এদিন সকালে শ্রীনগরের ছত্তাবাল এলাকায় তল্লাশি চালাতে শুরু করে সেনা। তাদের কাছে খবর ছিল, এলাকায় কয়েকজন সন্ত্রাসবাদী গা ঢাকা দিয়ে রয়েছে। সেই খবরের উপর ভিত্তি করে তল্লাশি শুরু করে সেনা। তল্লাশি চলার সময়ই গুলি চালাতে শুরু করে সন্ত্রাসবাদীরা। পালটা জবাব আসে সেনার তরফ থেকেও। দুই পক্ষের মধ্যে বেশ কিছুক্ষণ গুলি বিনিময় হয়। তখনই জওয়ানদের গুলিতে ৩ সন্ত্রাসবাদীর মৃত্যু হয়। এলাকা থেকে ৩টি রাইফেল ও অন্য অস্ত্র উদ্ধার করা হয়েছে।

[ চাকরির নামে থানার মধ্যেই যুবতীকে ধর্ষণ, ধৃত পুলিশ অফিসার ]

গুলি বিনিময়ের সময় ১ সিআরপিএফ জওয়ান ও ২ পুলিশকর্মী আহত হয়েছেন। তাঁর চিকিৎসা শুরু করা হয়েছে। তবে সেনা বা পুলিশের পক্ষ থেকে তাঁর নাম জানানো হয়নি। স্থানীয় সূত্রে খবর, শনিবার সকালে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এলাকায় এখনও গুলি বিনিময় চলছে।

জম্মু ও কাশ্মীর পুলিশের পক্ষ থেকে এনিয়ে একটি টুইট করা হয়েছে। সেখানে জানানো হয়েছে, ছত্তাবালে গুলি বিনিময়ের খবর পাওয়া গিয়েছে। তবে এখনও বিস্তারিত কিছু জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ছত্তাবালের গাসি মহল্লা এলাকায় সকাল থেকে তল্লাশি শুরু হয়। এর সিনিয়র পুলিশ অফিসার জানিয়েছেন, রাজ্য পুলিশ ও সিআরপিএফ মিলিতভাবে এই অভিযান চালায়।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে