ad
ad

Breaking News

‘গোয়েন্দা তথ্য চুরির মাস্টারমাইন্ড কেজরিওয়াল, শীঘ্রই জেলে যেতে হবে’, দাবি বিজেপির

আবগারি মামলায় দিল্লি মুখ্যমন্ত্রীর পদত্যাগ দাবি করেছে গেরুয়া শিবির।

Kejriwal is mastermind of FBU, will be arrested soon, says Delhi BJP leaders | Sangbad Pratidin
Published by: Anwesha Adhikary
  • Posted:March 17, 2023 12:35 pm
  • Updated:March 17, 2023 12:35 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকদিন পরেই জেলে ভরা হবে দিল্লির (Delhi) মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে (Arvind Kejriwal), এমনই দাবি করলেন বিজেপি নেতা বীরেন্দ্র সচদেব। তিনি বলেছেন, ফিডব্যাক ইউনিটের দুর্নীতিতে ইতিমধ্যেই দিল্লির প্রাক্তন উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়ার (Manish Sisodia) বিরুদ্ধে ফিডব্যাক ইউনিট দুর্নীতি নিয়ে মামলা দায়ের করেছে সিবিআই। কিন্তু এই দুর্নীতির মাস্টারমাইন্ড আসলে কেজরিওয়াল। তাঁর বিরুদ্ধে প্রমাণ জোগাড় করতে সাধারণ মানুষের সাহায্য নেবে বিজেপি (BJP), এমনটাই দাবি করেছেন বীরেন্দ্র।

দিল্লি বিধানসভার বিরোধী দলনেতা রামবীর সিং বিধুরি বলেছেন, “আবগারি মামলায় সিসোদিয়া জেলে থাকলেও আসল অভিযুক্ত অরবিন্দ কেজরিওয়াল। আসলে আপের একাধিক নেতাই দুর্নীতির সঙ্গে যুক্ত। একে একে সকলের কীর্তি প্রকাশ্যে আসবে। আপাতত আবগারি মামলায় আমরা কেজরিওয়ালের পদত্যাগ দাবি করছি।” 

[আরও পড়ুন: চাকরি বাতিল সংক্রান্ত SSC’র ধারা ‘অবৈধ’ ঘোষণার দাবিতে মামলা, চেয়ারম্যানকে সশরীরে তলব]

একই দাবিতে সরব হয়েছেন দিল্লি বিজেপির ওয়ার্কিং প্রেসিডেন্ট বীরেন্দ্র সচদেব। তিনি বলেন, “আবগারি মামলায় সাধারণ মানুষের সহযোগিতা চাইছে বিজেপি। তবে মণীশ সিসোদিয়ার ছাড়াও এই মামলায় মূল অভিযুক্ত অরবিন্দ কেজরিওয়াল। ফিডব্যাক ইউনিটের দ্বারা সংগৃহীত তথ্যের অপব্যবহার কান্ডেও মাস্টারমাইন্ড তিনিই। দেশদ্রোহিতার অপরাধে তাঁকে আটক করা দরকার।”

প্রসঙ্গত, গতকালই দিল্লির প্রাক্তন উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়ার বিরুদ্ধে নতুন করে মামলা দায়ের করে সিবিআই। ফিডব্যাক ইউনিটের দ্বারা বিরোধী নেতা ও সরকারি আধিকারিকদের তথ্য হাতিয়েছেন সিসোদিয়া, এমনটাই অভিযোগ। তবে এই এফআইআরের তীব্র নিন্দা করে প্রতিবাদে সরব হন কেজরিওয়াল। টুইট করে তিনি বলেন, “মণীশ সিসোদিয়ার বিরুদ্ধে প্রচুর মিথ্যা মামলা করার পরিকল্পনা করছেন প্রধানমন্ত্রী। দেশের পক্ষে এই বিষয়টি অত্যন্ত দুঃখের।” এবার অভিযোগের তীর কেজরিওয়ালের দিকেই।

[আরও পড়ুন: বাম জমানায় চিরকুটে চাকরি পেয়েছেন কারা? তালিকা তৈরির নির্দেশ ব্রাত্যর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ