BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনা আবহে মেয়ের বিয়ে দিচ্ছেন কেরলের মুখ্যমন্ত্রী, জামাই দলেরই যুবনেতা মহম্মদ রিয়াজ

Published by: Sucheta Sengupta |    Posted: June 10, 2020 10:16 am|    Updated: June 10, 2020 11:15 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আবহে বিয়ের পিঁড়িতে বসছেন কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়নের মেয়ে বীণা। বামপন্থী যুব সংগঠন DYFI’এর জাতীয় সম্পাদক মহম্মদ রিয়াজের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন বিজয়নকন্যা। ইতিমধ্যেই রেজিস্ট্রি হয়ে গিয়েছে বলে সূত্রের খবর। ১৫ জুন ঘরোয়া অনুষ্ঠানে সামাজিকভাবে চার হাত এক হওয়ার কথা।

মহামারী মোকাবিলায় দেশের মধ্যে ‘কেরল মডেল’ ইতিমধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। যেভাবে ছোট ছোট স্তরে নিখুঁত পরিকল্পনা ও তার যথাযথ বাস্তবায়নের মাধ্যমে কম সময়ের মধ্যে করোনা সংক্রমণ রুখেছে, তার প্রশংসা করেছে কেন্দ্রও। গোটা দেশের কাছে বিজয়নের ‘কেরল মডেল’ শিক্ষণীয় বলে মত চিকিৎসক মহলের একটা বড় অংশের। দেশের মধ্যে যে রাজ্যে প্রথম থাবা বসিয়েছিল করোনা ভাইরাস, সেই রাজ্যের পরিস্থিতি আজ অনেকটাই ভাল।

[আরও পড়ুন: দেশে ফের উদ্বেগজনক হারে বাড়ল সংক্রমণ, করোনা আক্রান্তের সংখ্যা পেরল পৌনে তিন লক্ষ]

এমন অসাধ্য সাধনের পর মুখ্যমন্ত্রী বিজয়ন এবার মেয়ের বিয়েতে মনোনিবেশ করেছেন। মেয়ে বীণা নিজে একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার। বেঙ্গালুরুতে একটি সংস্থা চালান তিনি। DYFI’এর জাতীয় সম্পাদক মহম্মদ রিয়াজের সঙ্গে নতুন করে ঘর বাঁধতে চলেছেন বীণা। রিয়াজ সিপিএম রাজ্য সম্পাদকমণ্ডলীর সদস্যও। শোনা গিয়েছে, রিয়াজ এবং বীণা – উভয়েরই দ্বিতীয় বিয়ে এটি।

[আরও পড়ুন: গলছে বরফ! সেনা পিছনোর পর লাদাখ ইস্যুতে ফের বৈঠকে বসছে ভারত ও চিন]

তবে মুখ্যমন্ত্রীর মেয়ে বলে করোনা আবহে মোটেই ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান হচ্ছে না। বরং নিভৃতেই তা সারতে চান রিয়াজ-বীণা। ১৫ তারিখ তিরুঅনন্তপুরমে ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়ে নতুন জীবনে পা রাখবেন নবদম্পতি। এক সংবাদমাধ্যমে রিয়াজ জানিয়েছেন, ”এটা দু’জনের নিতান্তই ব্যক্তিগত ব্যাপার। তাই অত্যন্ত ঘনিষ্ঠদের সঙ্গে অন্যতম সুন্দর মুহূর্তটা ভাগ করে নেব।” বীণা ইতিমধ্যেই এক সন্তানের মা, রিয়াজ দুই সন্তানের বাবা। সকলকে নিয়েই তাঁরা একসঙ্গে থাকবেন বলে জানা গিয়েছে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement