১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

প্রেম প্রস্তাবে নারাজ, যুবকের মুখে অ্যাসিড ছুঁড়ল দুই সন্তানের মা

Published by: Paramita Paul |    Posted: November 21, 2021 9:47 am|    Updated: November 21, 2021 12:31 pm

Kerala woman, mother of 2, pours Acid on man for rejecting her marriage proposal | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিবাহিত। দুই সন্তানের মা। তাতে কী, প্রেম কি আর কোনও বাধা মানে? তাই সোশ্যাল মিডিয়ায় আলাপ হওয়ায় যুবককে প্রেম নিবেদন করে বসেছিল বছর ৩৫-এর শিবা। আর সেই প্রেম প্রস্তাবে গররাজি হওয়ায় সোজা অ্যাসিড (Acid Attack) মারল ‘প্রেমিক’ যুবকের মুখে। মারাত্মক জখম নিয়ে হাসপাতালে ভরতি সেই যুবক। চিকিৎসকদের আশঙ্কা, দৃষ্টিশক্তি হারাতে পারেন ওই যুবক।

এমনই মর্মান্তিক ঘটনা ঘটেছে কেরলের (Kerala) তিরুবন্তপুরমে । মহিলার বিরুদ্ধে দায়ের হয়েছে অভিযোগ। গ্রেপ্তারও করা হয়েছে তাকে। শুরু হয়েছে তদন্তও। এদিকে এমন উলটপুরাণে হতভম্ব এলাকাবাসীও।

[আরও পড়ুন: আন্দোলনে মৃত ৭৫০ কৃষকের পরিবারকে ৩ লক্ষ টাকা করে অনুদান তেলেঙ্গানা সরকারের, চাপে কেন্দ্র]

সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, বছর আঠাশের অরুণ কুমার তিরুবন্তপুরমের বাসিন্দা। তাঁর সঙ্গে ফেসবুকে আলাপ হয় শিবা নামে এক বছর পঁয়ত্রিশের মহিলার। বেশকিছু দিন দুজনের মধ্যে কথা হয়। ঘনিষ্ঠও হয়ে পড়েন তাঁরা। এর পরই অরুণকে প্রেম প্রস্তাব দেয় শিবা। সেই সময়ই প্রকাশ্যে আসে এক চাঞ্চল্যকর তথ্য। অরুণ জানতে পারেন, শিবা বিবাহিতা। তাঁর দুই সন্তান আছে। একথা জানার পরই সম্পর্ক শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নেন অরুণ। সে কথা শিবাকে জানতেই বাঁধে বিপত্তি।

অরুণের পরিবারের অভিযোগ, সম্পর্ক শেষের কথা বলতেই তেড়ে আসে শিবা। শুরু হয় অশান্তি। এমনকী, অরুণকে ব্ল্যাকমেল করে টাকা চাইতে থাকে শিবা। গত ১৬ নভেম্বর জামাইবাবুকে সঙ্গে নিয়ে নিকটবর্তী একটি চার্চে আসেন অরুণ। সেখানে শিবাও আসে। কথা ছিল, চাহিদামতো টাকা দিয়ে সম্পর্কে ইতি টানবেন অরুণ। কিন্তু দেখা হওয়ার পরই অরুণের মুখে অ্যাসিড ছোঁড়ে শিবা। অ্যাসিডে জখম হয় খোদ শিবাও। কিন্তু গুরুতর জখম হন অরুণ।

[আরও পড়ুন: BSNL এবং MTNL-এর প্রায় হাজার কোটির সম্পত্তি বেচার পথে কেন্দ্র, প্রবল আপত্তি কর্মীদের]

প্রথমে একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয় তাঁকে। পরে সরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। চিকিৎসকরা জানান, অ্যাসিডে অরুণের গোটা মুখ ঝলসে গিয়েছে। ক্ষতি হয়েছে চোখেরও। চিরকালের মতো দৃষ্টিশক্তি হারাতে পারেন তিনি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে