BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বন্ধ হয়ে যাওয়া এই কলেজের ল্যাবে হেঁটে বেড়ায় কারা?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 25, 2016 9:55 pm|    Updated: June 26, 2016 2:36 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একসময় ছাত্র-ছাত্রীদের কোলাহলে দিনভর মুখরিত থাকত খ্যায়রাতাবাদ সায়েন্স কলেজ৷ আর এখন কলেজের আশপাশ দিয়ে যেতেও গা ছমছম করে!

গগনভেদী ইমারতটি এখন আতঙ্কপুরীতে পরিণত হয়েছে৷ হায়দরাবাদের কলেজটি নিয়ে স্থানীয়রা নানা ধরনের কথা বলে থাকেন৷ অনেকেরই ধারণা রাতে অলৌকিক কাণ্ড কারখানা ঘটে এখানে৷ কথায় বলে, যা রটে তা কিছুটা ঘটে৷ কলেজের নিরাপত্তারক্ষীর সঙ্গে কী হয়েছিল জানলে স্থানীয়দের কথা একেবারে উড়িয়ে দেওয়া সম্ভব হবে না৷ বন্ধ হয়ে যাওয়া কলেজটি দেখাশোনার জন্য সরকারের তরফে একজন নিরাপত্তারক্ষী নিয়োগ করা হয়েছিল৷ কিন্তু কাজে যোগ দেওয়ার কয়েকদিনের মধ্যেই রহস্যজনকভাবে মৃত্যু হয় তাঁর! আজও মৃত্যুর কারণ জানা যায়নি৷

Haunted_house_kompong_som_cambodia_03032011106

আস্ত একটা সায়েন্স কলেজের এমন দশা হল কীভাবে? স্থানীয়দের কাছ থেকেই মিলেছে তার উত্তর৷ প্রাচীন বিল্ডিংটি দেখভালের অভাবে ধীরে ধীরে নষ্ট হয়ে যাচ্ছিল৷ ফলে সেটি বন্ধ করে দেওয়া হয়৷ কিন্তু কলেজের বায়োলজি ল্যাবোরেটরিতে যেসব মৃতদেহ পড়াশোনার কাজে ব্যবহৃত হত, সেগুলি সেখানেই থেকে যায়৷ কবরও দেওয়া হয়নি বা পোড়ানোও হয়নি৷ যাঁরা রাতে কলেজ লাগোয়া রাস্তা হেঁটে পার হয়েছেন, তাঁরা কারও হেঁটে চলে বেড়ানোর আওয়াজ পেয়েছেন! এছাড়াও নানা ধরনের অদ্ভূত সব শব্দ কানে এসেছে তাঁদের৷ পোড়ো বাড়িতে পরিণত হওয়া খ্যায়রাতাবাদ কলেজের পাশের রাস্তাটা তাই সাধারণত খালিই থাকে৷ জেনে শুনে বিপদে পড়তে কে-ই বা চায়?

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement