১৪  আষাঢ়  ১৪২৯  বুধবার ২৯ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভুল ট্রেনে উঠে পড়ার ‘মাশুল’, অপহরণ করে ধর্ষণ কিশোরীকে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 4, 2017 11:04 am|    Updated: February 9, 2017 7:03 am

kidnapped raped and sold the horrifying ordeal of a 15 year old girl lost in delhi

প্রতীকী ছবি।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ভুল করে অন্য ট্রেনে উঠে পড়েছিল কিশোরীটি। এসে পৌঁছয় দিল্লি। কিন্তু ভুল ট্রেনে চড়ার মাশুল যে এত ভয়াবহ হতে পারে তা বোধহয় কস্মিনকালেও ভাবতে পারেনি মেয়েটি। দিল্লিতে এক জল বিক্রেতা তাকে বাড়ি পৌঁছে দেওয়ার নাম করে উদ্ধারকরে। তারপর! প্রথমে ধর্ষণ, তারপর বিক্রি। সেখানেও একাধিকবার ধর্ষণ। পুলিশ সম্প্রতি উদ্ধার করেছে ছত্তিশগড়ের ওই কিশোরীকে। পরিবারের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে। দুজনকে গ্রেফতারও করেছে পুলিশ।

গত অক্টোবর মাসে ১৫ বছরের ওই কিশোরী এক আত্মীয়র বাড়ি যাওয়ার জন্য ছত্তিশগড় থেকে ট্রেনে ওঠে। কিন্তু পরে বুঝতে পারে সে ভুল ট্রেনে উঠেছে। ট্রেন ততক্ষণে দিল্লিতে পৌঁছে গিয়েছে। পুলিশের বক্তব্য, স্টেশনে আরমান নামে এক জল বিক্রেতাকে বিষয়টি খুলে বলে ওই কিশোরী। আরমান তাকে বাড়িতে পৌঁছে দেওয়ার আশ্বাস দেয়। নিয়ে যায় সরাই কালে খানে। অভিযোগ, সেখানে আরমান ওই কিশোরীকে ধর্ষণ করে। এরপরই ৭০ হাজার টাকার বিনিময়ে পাপ্পু যাদব নামে একজনের কাছে ওই কিশোরীকে বিক্রি করে দেয়। আরমানের এই গোটা ঘটনার সঙ্গী ছিল তার স্ত্রী হাসিনা।

অযোধ্যায় শীঘ্রই শুরু হবে রাম মন্দির তৈরির কাজ: যোগী আদিত্যনাথ

পাপ্পু ওই কিশোরীকে স্ত্রী পরিচয় দিয়ে ফরিদাবাদ নিয়ে যায়। সেখানে চলতে থাকে শারীরিক ও মানসিক অত্যাচার। পাপ্পুর হাত থেকে বাঁচতে পালিয়ে যায় ওই কিশোরী। কিন্তু কপালের ফের। হজরত নিজামুদ্দিন রেলস্টেশনে আবার হাসিনার মুখোমুখি হয় সে। নেশার পানীয় খাইয়ে তাকে অচেতন করে দেয় হাসিনা। আবারও মোটা টাকার বিনিময়ে মহম্মদ আফরোজ নামে একজনের কাছে বিক্রি করে দেয় হাসিনা। রেলস্টেশন সংলগ্ন এলাকায় ফের তাকে ধর্ষণ করে আফরোজ। স্থানীয় একজনের নজরে পড়তেই চম্পট দেয় অভিযুক্তরা। ওই কিশোরীকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় সানলাইট কলোনি থানায়। দায়ে্র হয় অভিযোগ।

সরাই কালে খান ও ফরিদাবাদে একাধিকবার অভিযান চালিয়ে অবশেষে গ্রেফতার করা হয় মহম্মদ আফরোজ ও পাপ্পু যাদবকে। বাকিদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। পাঁচমাস ধরে লড়াই করে মানসিকভাবে ভেঙে পড়েছে ওই কিশোরী। এইমসে তার শারীরিক পরীক্ষা করা হয়েছে। চলছে কাউন্সেলিং।

হাতির তাণ্ডবে তটস্থ দুর্গাপুর, তিন দিনে মৃত ২

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে