BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘বসকে বলো ছুটি দিতে’, মেয়ের আবদারে স্কুলে গেলেন কিরেন রিজিজু

Published by: Bishakha Pal |    Posted: October 1, 2018 5:40 pm|    Updated: October 1, 2018 5:40 pm

Kiren Rijiju's Daughter Took Him To Her School

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁর বাবা না হয় কেন্দ্রীয় মন্ত্রী। কিন্তু মেয়ে সেসব বুঝবে কেন? খুদের তো বোঝার কথাও নয়, তার বাবা বড় আমলা। বাবার ব্যস্ততাও তার বোঝা অসম্ভব। সে শুধু বোঝে স্কুলে অভিভাবকদের নিয়ে মিটিংয়ে বাবাকে যেতেই হবে। মেয়ের জেদের কথা শুনে বেশ সমস্যায় পড়েছেন স্বরাষ্ট্রমন্ত্রকের প্রতিমন্ত্রী কিরেন রিজিজু। টুইটারে সেই কথা শেয়ারও করেছেন তিনি।

মুসলিম সমাবেশে ফেজ টুপি পরতে অস্বীকার, বিতর্কে বিহারের মন্ত্রী ]

কিরেন রিজিজু যে ভিডিওটি শেয়ার করেছেন, সেখানে তাঁর মেয়েকে অভিযোগ জানাতে শোনা গিয়েছে। মেয়ে বাবাকে বলছে, তার সব বন্ধুদের বাবা মা গ্র্যান্ডপেরেন্টস ডে-তে যান। তার মা-ও যান। কিন্তু বাবা কখনও যান না। উত্তরে রিজিজু বলেন, আজকাল তিনি ব্যস্ত। সময় বের করতে পারছেন না। কিন্তু এতে চিঁড়ে ভেজে না। মেয়ে নাছোড়বান্দা। সে বলে, বাবা যেন তাঁর বসকে বলে মেয়ের স্কুলে গ্র্যান্ডপেরেন্টস ডে মিটিং আছে। তাঁকে যেতেই হবে। তাহলেই বস বুঝতে পারবে। আর কিছু বলবে না।

উৎসবের মুখে এসবিআইয়ের নয়া ঘোষণায় বাড়ছে গ্রাহক বিড়ম্বনা ]

তবে মেয়ের কথা শেষমেশ রেখেছেন রিজিজু। হাজার ব্যস্ততার মাঝখান থেকে সময় বের করেছেন। মেয়ের সঙ্গে স্কুলে যান তিনি। তার ছবি টুইটারে পোস্ট করেছেন রিজিজু। ছবিতে স্কুল চত্বরে মেয়ের সঙ্গে দেখা গিয়েছে তাঁকে। মেয়ের অনুরোধ মেনেই তিনি যোগ দেন গ্র্যান্ডপেরেন্টস মিটিংয়ে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে