BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  বুধবার ২ ডিসেম্বর ২০২০ 

Advertisement

রেহাই নেই অবলারও! মুম্বইয়ে এক কুকুরকে মুখ বেঁধে ধর্ষণ করল বিকৃতকাম যুবক

Published by: Biswadip Dey |    Posted: November 7, 2020 11:00 am|    Updated: November 7, 2020 11:20 am

An Images

ছবি: প্রতীকী।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশজুড়ে নারী নির্যাতন নিয়ে উদ্বেগ প্রতিনিয়ত বাড়ছে। এরই মধ্যে মুম্বইয়ের একটি ঘটনা প্রমাণ করে দিল, মানুষ কেন, অবলা পশুও আর নিরাপদ নয় এই দেশে! ৩০ বছরের এক শ্রমিকের বিরুদ্ধে অভিযোগ উঠল, দড়ি দিয়ে মুখ বেঁধে একটি কুকুরকে ধর্ষণ (Rape) করার!

ভয়ংকর এই ঘটনাটি ঘটেছে পশ্চিম মুম্বইয়ের (Mumbai) মুলুন্দ অঞ্চলে। বৃহস্পতিবার সন্ধ্যায় সেখানকার এক কার পার্কিংয়ে ওই নারকীয় কাণ্ড ঘটিয়েছে অভিযুক্ত শোভানাথ সরোজ। ৩০ বছরের শোভানাথ পেশায় একজন শ্রমিক। ওইদিন সন্ধ্যায় কুকুরটিকে পার্কিং এলাকার একটি ছোট ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে সে। কুকুরটির আর্তনাদ কানে আসায় নিরাপত্তারক্ষীরা দৌড়ে সেখানে পৌঁছলে দেখে অসহায় কুকুরটি কাতর অবস্থায় সেখানে পড়ে রয়েছে। তার যৌনাঙ্গ থেকে রক্ত ঝরতেও দেখা যায়। ততক্ষণে অভিযুক্ত পালিয়ে গেলেও কুকুরটির সঙ্গে কী ঘটেছে তা বুঝতে অসুবিধা হয়নি কারও।

[আরও পড়ুন: বিহারে তৃতীয় পর্বের ৭৮ আসনে চলছে ভোটগ্রহণ, নিজেদের গড়ে ওয়েইসি কাঁটায় বিদ্ধ মহাজোট]

এক স্বেচ্ছাসেবী সংস্থার সদস্য ব্রিজ ভনশালির কথায়, ‘‘বৃহস্পতিবার সন্ধ্যায় আমি মুলুন্দ থেকে খবর পাই একটি সাদা রঙের স্ত্রী-কুকুরকে এক শ্রমিক কার পার্কিং এলাকায় ধর্ষণ করেছে। আমি সঙ্গে সঙ্গে ১০০ ডায়াল করে পুলিশে খবর দিতে বলি। সেই সঙ্গে জানিয়ে দিই আমি ঘটনাস্থলে আসছি।’’  দ্রুত খবর যায় পুলিশের কাছে। পরে পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে একাধিক অভিযোগে মামলা রুজু হয়েছে। আহত কুকুরটিকে একটি পশু হাসপাতালে ভরতি করা হয়েছে।

মাত্র কয়েক সপ্তাহ আগেই এমন আরেক কুৎসিত ঘটনার সাক্ষী হয়েছিল মুম্বই। সেবারও পুরুষের যৌন লালসার শিকার হতে হয়েছিল একটি নিরীহ কুকুরকে। এদিকে গত সপ্তাহেই গুজরাটের দেবভূমি দ্বারকা জেলায় একটি গরুকে যৌন নির্যাতন করার অভিযোগে গ্রেপ্তার করা হয় ৪২ বছরের এক রিকশা চালককে।পরপর পশুকামের এমন ঘৃণ্য নিদর্শনে শিউরে উঠছেন মনোবিদ ও সমাজবিদরা। মানুষের প্রবৃত্তির এমন অবনমন দেখে বিস্মিত তাঁরা।

[আরও পড়ুন: কলেজ-বিশ্ববিদ্যালয় খোলার নতুন গাইডলাইন দিল UGC, খুলতে পারে হস্টেলও]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement