BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফের ধামাকা, আরও বাড়ল Jio-র আকর্ষণীয় অফারের মেয়াদ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 28, 2017 9:28 am|    Updated: September 22, 2019 12:49 pm

Last Date of Jio Cashback Offer’s Extended to Mid of December

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধামাকার পর ধামাকা। গ্রাহকদের একের পর এক সুখবর দিয়ে চলেছে রিলায়েন্স জিও। যার জেরে জেরবার অন্যান্য টেলিকম সংস্থাগুলি। তুলনামূলক সবচেয়ে সস্তায় সবচেয়ে বেশি পরিষেবা পাচ্ছেন জিও গ্রাহকরা। ফলে যত দিন যাচ্ছে, প্রতিযোগিতার বাজারে নিজের আধিপত্য বিস্তার করে চলেছে মুকেশ আম্বানির কোম্পানি। এবার আরও একটি ঘোষণা করা হল। কী সেই অফার?

২,৫৯৯ টাকার ক্যাশব্যাক প্ল্যানটির কথা আগেই চালু হয়েছিল। সেই আকর্ষণীয় প্ল্যান শেষ হওয়ার মেয়াদ ছিল গত ২৫ নভেম্বর। কিন্তু সংস্থার তরফে জানিয়ে দেওয়া হল, আগামী ১৫ ডিসেম্বর পর্যন্ত অফারটি পাবেন গ্রাহকরা। অর্থাৎ জিও ভাউচার, ক্যাশব্যাক, ঘুরতে যাওয়া এবং শপিংয়ের জন্য অনলাইন ছাড়ের মতো অফারগুলি মিলবে আরও ১৮ দিন। তবে ক্যাশব্যাকের ক্ষেত্রে অফারে খানিকটা পরিবর্তন এসেছে।

[উকুনের জ্বালায় জেরবার আপনার সন্তান? নিস্তার এই সহজ উপায়ে]

জিও ট্রিপল ক্যাশব্যাক অফারে MyJio অ্যাপের মাধ্যমে ৩৯৯ টাকার রিচার্জে পাওয়া যাচ্ছে ১০০ শতাংশ ক্যাশব্যাক। পাঁচটি ৫০ টাকার ভাউচারের মাধ্যমে নিজেদের অর্থ ফিরে পাচ্ছেন গ্রাহকরা। পরবর্তী রিচার্জের সময় সেই ভাউচার কাছে লাগানো যাবে। ডিজিটাল ওয়ালেটের মাধ্যমে যাঁরা রিচার্জ করছেন তাঁরা এখনও সেই অফার পাবেন। যেমন ধরুন, জিও নেটওয়ার্ক অথবা Amazon Pay-র মাধ্যমে যদি কেউ ৪৫৯ টাকার রিচার্জ করেন, তাহলে ৪০০ টাকার ভাউচার এবং ৫০ টাকা গ্রাহক পাবেন ক্যাশব্যাক হিসেবে। সেই ভাউচার পরে রিডিম করা যাবে। কিন্তু আপাতত Axis Pay এবং FreeCharge ব্যবহারকারীরা এই সুবিধা পাবেন না।

ক্যাশব্যাকের তালিকায় সবচেয়ে আকর্ষণীয় অফারটি হল ২,৫৯৯ টাকার অফার। AJio.com থেকে ১,৫০০ টাকা অথবা তার বেশি মূল্যের শপিং করলে ৩৯৯ টাকার ছাড় মিলবে। আর Reliancetrends.com থেকে ১,৯৯৯ টাকা এবং তার বেশি অর্থের শপিংয়ের ক্ষেত্রে ৫০০ টাকা ছাড় পাওয়া যাবে। শুধু শপিংই নয়। জিও গ্রাহকদের ঘুরতে যাওয়ার খরচও কমিয়ে দিয়েছে সংস্থা। দেশের মধ্যে সফর করলে Yatra.com থেকে বিমানের রাউন্ড ট্রিপ টিকিট কাটতে পারেন। তাহলে পাবেন এক হাজার টাকার ছাড়। আর একদিকের টিকিটের ক্ষেত্রে ৫০০ টাকা ছাড় দেবে সংস্থা।

[ভোডাফোনকে জোর টেক্কা, ১৯৮ টাকার আকর্ষণীয় প্ল্যান আনল এয়ারটেল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে