BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘পরিবারের মোহ কাটান’, এবার প্রিয়াঙ্কাকে নিশানা করে সোনিয়াকে চিঠি উত্তরপ্রদেশের নেতাদের

Published by: Paramita Paul |    Posted: September 6, 2020 3:15 pm|    Updated: September 6, 2020 4:29 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘পরিবারতন্ত্রের ঊর্ধ্বে উঠুন। এবার পরিবারের মোহ কাটান।’। ফের পত্রবোমা ফাটালেন বিক্ষুদ্ধ কংগ্রেস (Congress) নেতারা। এবার নাম না করে প্রিয়াঙ্কা গান্ধীর (Priyanka Gandhi) বিরুদ্ধে তোপ দাগলেন উত্তরপ্রদেশের (Uttar Pradesh) ৭ কংগ্রেস নেতা। বেশকিছুদিন আগেই তাঁদের দল থেকে বহিষ্কার করেছিলেন প্রিয়াঙ্কা গান্ধীই।

কংগ্রেসে পরিবারতন্ত্র, নেতৃত্ব নিয়ে কয়েকদিন ধরেই টানাপোড়েন চলছে। ২৩ জন বিক্ষুব্ধ প্রবীণ নেতা কংগ্রেস সভানেত্রীকে চিঠি দিয়েছিলেন তাঁরা। এবার সেই একই ইস্যুতে চিঠি লিখলেন উত্তরপ্রদেশের প্রাক্তন বিধায়ক সন্তোষ সিং, প্রাক্তন মন্ত্রী সত্যদেব ত্রিপাঠি, প্রাক্তন বিধায়ক বিনোদ চৌধুরি, ভূধর নারায়ণ মিশ্র, নেকচন্দ মিশ্র, স্বয়ম প্রকাশ গোস্বামী এবং সঞ্জীব সিং। তাঁদের কথায়, “কংগ্রেস নেতৃত্ব দ্রুত কোনও ব্যবস্থা না নিলে ইতিহাসে বিলীন হয়ে যাবে এই দল। তাই তাঁদের পরামর্শ, পরিবারতন্ত্র থেকে উপরে উঠুন। দলে গণতন্ত্র ফেরান”। তাঁদের অভিযোগ, “উত্তরপ্রদেশে সবচেয়ে খারাপ পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে কংগ্রেস। দ্রুত ব্যবস্থা না নিলে পরিস্থিতি আরও খারাপ হবে”।

[আরও পড়ুন : ‘কংগ্রেসের ঘাড়ে বন্দুক রেখে গুলি চালাচ্ছে চিন’, রাহুলকে তীব্র আক্রমণ বিজেপির]

বিক্ষুব্ধ সাত নেতার অভিযোগ, তাঁদের বহিষ্কার নিয়মবিরোধী। তা নিয়ে কেন্দ্রীয় নেতৃত্বকে চিঠিও দিয়েছিলেন তাঁরা। সাত নেতার আক্ষেপ, কেন্দ্রীয় নেতৃত্বের সময় হয়নি সেই চিঠি পড়ে দেখার। এমনকী, সভানেত্রীর সঙ্গে দেখা করতে চেয়েছিলেন তাঁরা। তার জন্যও সময় দেওয়া হয়নি বলে অভিযোগ। বিক্ষুব্ধ সাত নেতার অভিযোগ, “এখন উত্তরপ্রদেশে যাঁরা দলের সঙ্গে যুক্ত রয়েছেন, তাঁরা সকলেই বেতনভুক। কেউ দলের আর্দশ সম্পর্কে ওয়াকিবহাল নন।”

[আরও পড়ুন : রাহুলই কি ফের কংগ্রেস সভাপতি হচ্ছেন? সোনিয়ার কাছে নিশ্চয়তা চাইছেন বিক্ষুব্ধরা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement