BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

তাহিরের সঙ্গে কেজরিওয়ালেরও শাস্তি চাই, হিংসা নিয়ে দিল্লির মুখ্যমন্ত্রীকে তোপ মনোজের

Published by: Subhamay Mandal |    Posted: February 28, 2020 2:10 pm|    Updated: February 28, 2020 2:10 pm

Like Tahir Hussain, Arvind Kejriwal also guilty: Manoj Tiwari

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাহির হোসেন তো বটেই, দিল্লির হিংসার জন্য কেজরিওয়ালকেও কড়া শাস্তি দেওয়ার দাবি তুললেন সাংসদ মনোজ তিওয়ারি। দিল্লি বিজেপির সভাপতির দাবি, তাহিরের সঙ্গে সঙ্গে দিল্লির মুখ্যমন্ত্রীও হিংসা ছড়ানোর জন্য সমান দোষী। উল্লেখ্য, আইবি কর্মী অঙ্কিত শর্মাকে অপহরণ এবং খুনের অভিযোগে এফআইআর দায়ের হয়েছে আম আদমি পার্টির কাউন্সিলর তাহির হোসেনের বিরুদ্ধে। তবে আপ নেতা মামলা রুজু হওয়ার থেকেই উধাও হয়ে গিয়েছেন বলে সূত্রের খবর।

প্রসঙ্গত, তাহির হোসেনের বাড়ির ছাদে সার দিয়ে পেট্রল বোমা এবং হাতে লোহার রড নিয়ে ঘোরাঘুরি করার ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই বিজেপির রোষের মুখে পড়েন তাহির। দলের নেতার বিরুদ্ধে অভিযোগ উঠতেই সাংবাদিক সম্মেলন করে অরবিন্দ কেজরিওয়াল সাফ জানিয়ে দিয়েছেন, ‘আমাদের দলের লোক জড়িত থাকলে তাঁকে দ্বিগুণ শাস্তি দেওয়া হোক। যেই হিংসা ছড়াবে সে দলেরই হোক না কেন তাঁকে শাস্তি দিতে হবে।’ বস্তুত, তাহির হোসেনকে ইতিমধ্যেই সাসপেন্ড করেছে আপ।

[আরও পড়ুন: ‘দিল্লি জ্বলছে, কিন্ত অমিত শাহ কোথায়?’, বিজেপিকে তোপ শিব সেনার]

এই প্রসঙ্গেই একটি টুইট করেছেন মনোজ তিওয়ারি। তিনি লিখেছেন, ‘দ্বিগুণ শাস্তি মানে তাহিরের পাশাপাশি তাঁর বসকেও শাস্তি দেওয়া উচিত। নির্ধারিত সময়ের মধ্যে দোষীদের ফাঁসির সাজা দেওয়া উচিত। একজন আইবি কর্মীকে ৪০০ বার কোপানো হয়েছে, ধার্মিক অসহিষ্ণুতা আপকে এত নিচে নামিয়ে দিয়েছে?’ উল্লেখ্য, দিল্লির হিংসায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪৩। মৃত্যুমিছিলের মধ্যেই শুক্রবার উত্তর-পূর্ব দিল্লির উপদ্রুত এলাকা ঘুরে দেখেন রাজধানীর নবনিযুক্ত সিপি এসএন শ্রীবাস্তব। ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে পরিস্থিতি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে