BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

নাবালিকাকে ধর্ষণ, অভিযুক্তকে গ্রেপ্তারের সময়সীমা বেঁধে দিলেন স্থানীয়রা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 3, 2018 4:53 pm|    Updated: May 3, 2018 4:53 pm

Locals Set Deadline for the arrest of accused

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক ৯ বছরের নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল বছর পঞ্চাশের এক প্রৌঢ়ের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের গুন্টুর জেলায়। ধর্ষণের কথা প্রকাশ্যে আসার পর স্থানীয়রা হাইওয়ে অবরোধ করেন। বৃহস্পতিবার সকাল পর্যন্ত রাস্তা অবরোধ করা হয়। অভিযুক্তকে গ্রেপ্তারের জন্য পুলিশকে চাপ দিতে শুরু করেছেন তাঁর। স্থানীয়দের তরফে দাবি তোলা হয়েছে, বৃহস্পতিবার বেলা ৩টের মধ্যে গ্রেপ্তার করতে হবে অভিযুক্তকে।

[ নাবালিকাকে ধর্ষণের চেষ্টা, বাধা পেয়ে ছাদ থেকে ছুড়ে ফেলল অভিযুক্ত কিশোর ]

ঘটনার সূত্রপাত বুধবার বিকেলে। নিজের বাড়ির লোকেদের পেটে ব্যাথার কথা জানায় নির্যাতিতা। তাঁর শরীর থেকে রক্তপাতও হচ্ছিল। তখনই তাকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসক জানান ধর্ষণ করা হয়েছে ওই নাবালিকাকে। তার দেহে একাধিক ক্ষতের কথাও জানান চিকিৎসক। এরপর ওই নাবালিকার বাবা মা তার কাছে এর কারণ জানতে চান। তখনই ঘটনার কথা জানায় নির্যাতিতা। অভিযোগ করে, তাদের রিকশাচালক প্রতিবেশি তাকে ধর্ষণ করেছে।

ওই নাবালিকাকে গুন্টুরের সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার ক্ষত এতটাই মারাত্মক, যে তার অস্ত্রপচার করতে হয়। হাসপাতাল কর্তৃপক্ষের তরফে একথা জানানো হয়েছে। গুন্টুরের পুলিশ সুপার আপ্পালা নায়ডু জানিয়েছেন, অভিযুক্ত পলাতক। তাঁর খোঁজে তল্লাশি শুরু হয়েছে। খোঁজ পেলেই তাকে গ্রেপ্তার করা হবে।

[ ৩৫ টাকা ফেরতের দাবিতে আদাজল খেয়ে রেলের পিছনে পড়ে যুবক ]

ধর্ষণের ঘটনায় বিক্ষুব্ধ স্থানীয়রা। অভিযুক্তকে গ্রেপ্তারের দাবিতে সরব হয়েছেন তাঁরা। বুধবার তাঁরা হাইওয়ে অবরোধ করেন। ধর্ষণের প্রতিবাদ রাস্তায় টায়ার পোড়ান তাঁরা। অভিযুক্তের ছেলেকে ব্যাপক মারধর করা হয়। পরে তাকে উদ্ধার করে এক ব্যক্তি।

সম্প্রতি জম্মু ও কাশ্মীরের কাঠুয়ায় এক নাবালিকাকে ধর্ষণ করে খুন করার খবর সামনে এসেছে। এর প্রতিবাদ ওঠে দেশজুড়ে। তার কিছুদিন পরেই কেন্দ্র পকসো আইন আরও কঠোর করে। জানানো হয়, নাবালক বা নাবালিকাকে ধর্ষণের অভিযোগ প্রমাণিত হলেই দোষী ব্যক্তিতে ফাঁসির সাজা শোনানো হবে। তিন মাসের মধ্যে তদন্ত শেষ করতে হবে বলেও নির্দেশ দেওয়া হয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে