BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

শহিদদের শ্রদ্ধা জানিয়ে সিআরপিএফ জওয়ানদের সঙ্গে স্বাধীনতা দিবস উদযাপন লকেটের

Published by: Soumya Mukherjee |    Posted: August 15, 2020 6:12 pm|    Updated: August 15, 2020 11:29 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বাধীনতা দিবসের ঠিক আগে জাতীয় সংগীত গেয়ে রাজ্যের মানুষকে মুগ্ধ করেছিলেন। তাঁর গান গাওয়ার এই ভিডিও ভাইরালও হয়েছে সোশ্যাল মিডিয়াতে। এবার সিআরপিএফ (CRPF) জওয়ানদের সঙ্গে দেশের ৭৪তম স্বাধীনতা দিবস উদযাপন করলেন হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়।

সংসদীয় কাজের সূত্রে বর্তমানে দিল্লিতে রয়েছেন হুগলির সাংসদ ও পশ্চিমবঙ্গ বিজেপির রাজ্য সম্পাদিকা লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)। তাই ইচ্ছা থাকলেও নিজের লোকসভা কেন্দ্রে স্বাধীনতা দিবসের কোনও অনুষ্ঠান যোগ দিতে পারেননি। বিষয়টি নিয়ে কিছুটা মনখারাপও ছিল। কিন্তু, কথায় আছে ইচ্ছা থাকলে উপায় হয়। আর সেই ইচ্ছার বলে বলীয়ান হয়ে লালকেল্লায় প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে অংশ নেওয়ার পরেই তিনি পৌঁছে গেলেন চাণক্যপুরীতে অবস্থিত সিআরপিএফের ৫৫ নম্বর ব্যাটেলিয়নের ক্যাম্পে। সেখানে কর্মরত আধাসামরিক বাহিনীর জওয়ানদের সঙ্গে উদযাপন করলেন ৭৪তম স্বাধীনতা দিবস। তেরঙ্গা পতাকা উত্তোলন করার পাশাপাশি শহিদদের স্মৃতির উদ্দেশ্যে শ্রদ্ধাজ্ঞাপন করলেন। বৃক্ষরোপণের পাশাপাশি সিআরপিএফ জওয়ানদের সঙ্গে কথা বলার পর তাঁদের হাতে তুলে দিলেন মিষ্টির প্যাকেট। হুগলির সাংসদের এই মানবিক মুখের দেখা পেয়ে প্রচণ্ড উচ্ছ্বসিত চাণক্যপুরীর ক্যাম্পে থাকা সিআরপিএফ আধিকারিক ও জওয়ানরা।

[আরও পড়ুন: আত্মনির্ভরতার ফাঁকা বুলি নয়! লালকেল্লায় মোদিকে নিরাপত্তা দিল ‘মেড ইন ইন্ডিয়া’ অস্ত্র]

পরে এপ্রসঙ্গে লকেট চট্টোপাধ্যায় বলেন, ‘সিআরপিএফ-সহ আমাদের সমস্ত নিরাপত্তারক্ষী বাহিনীর সদস্যরা দেশরক্ষার কাজে সবসময় সামনের সারিতে থাকেন। প্রাকৃতিক বিপর্যয় হোক বা বিদেশি জঙ্গিদের আক্রমণ, নিজেদের জীবন বিপন্ন করে সব কিছুর মোকাবিলা করেন। তাঁদের আত্মবলিদানের জন্যই নিরাপদে থাকতে পারি আমরা। তাই আজকের এই বিশেষ দিনে আমাদের জন্য সর্বস্ব ত্যাগ করে দেশরক্ষার কাজে মোতায়েন মানুষগুলিকে সম্মান জানাতে চেয়েছিলাম। সেই উদ্দেশ্য পূরণ হওয়ায় অত্যন্ত গর্ব অনুভব করছি।’

[আরও পড়ুন: ‘স্বাধীনতা দিবসে প্রতিবার পতাকা উত্তোলন করেন বাবা, পরেরবারও করবেন’, দৃঢ় বিশ্বাস প্রণবকন্যার]

দেখুন ভিডিও:

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement