Advertisement
Advertisement
Lok Sabha Polls 2024

‘লোকে পাগল বলে বলুক’, ‘পরমাত্মা’ মন্তব্যে অনড় মোদি

আগেই প্রধানমন্ত্রী দাবি করেছিলেন, তাঁর জন্ম জৈবিক প্রক্রিয়ায় নয়। তিনি পরমাত্মার প্রেরিত দূত।

Lok Sabha Polls 2024: God has sent me for a special purpose, says PM Modi
Published by: Subhajit Mandal
  • Posted:May 25, 2024 11:56 am
  • Updated:May 25, 2024 2:16 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘লোকে পাগল বলে বলুক। আমার বিশ্বাসে আমি অটুট।’ ফের নিজেকে পরমাত্মা প্রেরিত দূত বলে দাবি করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তাঁর সাফ কথা, তিনি বিশ্বাস করেন পরমাত্মাই তাঁকে পাঠিয়েছেন। এই বিশ্বাসের জন্য কেউ তাঁকে পাগল বললেও কিছু যায় আসে না।

শুক্রবার এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মোদি বলেছেন, এই ধারণার জন্য কেউ তাঁকে পাগল ভাবতে পারেন। তবে তাঁর দৃঢ় বিশ্বাস, ঈশ্বরই পাঠিয়েছেন তাঁকে। মোদি (PM Modi) বলেন, “আপনি অনেককেই পেয়ে যাবেন, যারা আমাকে খুব বাজে ভাষায় গালাগাল করেন। আবার অনেককেই পেয়ে যাবেন, যারা আমার প্রশংসাও করেন। সবার বিশ্বাসকে শ্রদ্ধা করা আমার কাজ। সেটাকে আঘাত করা নয়।” প্রধানমন্ত্রীর সাফ কথা, “কেউ কেউ আমাকে পাগল বলতে পারে, কিন্তু আমি নিশ্চিত পরমাত্মাই আমাকে বিশেষ উদ্দেশ্যে পাঠিয়েছেন।”

Advertisement

[আরও পড়ুন: চোখ রাঙাচ্ছে ‘রেমাল’, ‘জলভরা মেঘ পাশ কাটিয়ে এলাম’, বললেন মমতা]

ওই সাক্ষাৎকারে অনেকটা আধ্যাত্মিক গুরুদের মতো মোদি বলেছেন, “ঈশ্বর কখনও তাঁর আসল লক্ষ্যের কথা প্রকাশ্যে বলেন না। আমি কী করি, তা দেখেন আগে। এর পর কী করতে হবে, তা জানতে আমিও সরাসরি ভগবানের সঙ্গে যোগাযোগ করতে পারি না। কিন্তু বিভিন্ন কাজ করার নির্দেশ তিনিই দেন।”

Advertisement

[আরও পড়ুন: ব়্যাগিংয়ে যাদবপুরের ছাত্রমৃত্যু, ৩৮ জনের শাস্তির সিদ্ধান্তেই সিলমোহর]

আগেই প্রধানমন্ত্রী দাবি করেছিলেন, তাঁর জন্ম জৈবিক প্রক্রিয়ায় নয়। তিনি পরমাত্মার প্রেরিত দূত। ২০৪৭ সালে বিকশিত ভারতের লক্ষ্যপূরণ না হওয়া পর্যন্ত পরমাত্মা তাঁকে ফিরিয়ে নেবেন না। ‘বিকশিত ভারতে’র লক্ষ্যপূরণের উদ্দেশ্যেই তাঁর ধরাতলে আগমন। বস্তুত প্রধানমন্ত্রী বোঝাতে চেয়েছেন, ২০৪৭ পর্যন্ত ঈশ্বরের ইচ্ছায় তিনিই প্রধানমন্ত্রী থাকবেন। এই ভাবনার জন্য কেউ পাগল ভাবলেও আপত্তি নেই তাঁর।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ