২২ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ৯ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

লোকসভায় বিজেপির প্রার্থী হচ্ছেন মাধুরী! জোর জল্পনা রাজনৈতিক মহলে

Published by: Subhajit Mandal |    Posted: December 6, 2018 5:08 pm|    Updated: December 6, 2018 5:08 pm

Madhuri Dixit to Contest in BJP ticket

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৯ লোকসভা ভোট আক্ষরিক অর্থেই হতে চলেছে তারকাখচিত। গত নির্বাচনের ধারা অব্যাহত রেখে এবারেও একগুচ্ছ তারকাকে প্রার্থী করতে চলেছে গেরুয়া শিবির। বিজেপি শিবিরের দাবি, একাধিক বলি তারকা তাদের শিবিরে যোগ দিতে চলছেন ভোটের আগেই। গত লোকসভা ভোটেও বেশ কয়েকজন সেলিব্রিটিকে প্রার্থী করেছিলেন অমিত শাহ, নরেন্দ্র মোদিরা । তাতে রীতিমতো সাফল্যও পেয়েছিল গেরুয়া শিবির। এবারেও ইতিমধ্যেই প্রার্থী হওয়ার প্রস্তাব দেওয়া হয়েছে অক্ষয় কুমার, নানা পাটেকর, মহেন্দ্র সিং ধোনি এবং গৌতম গম্ভীরদের। তালিকায় নতুন নাম মাধুরী দীক্ষিত। গেরুয়া শিবিরের অভ্যন্তরের খবর, আগামী লোকসভায় পুণে থেকে প্রার্থী হচ্ছেন অভিনেত্রী। সম্ভাব্য প্রার্থী তালিকায় মাধুরীর নাম রয়েছে সবার উপরে।

[বাবরি ধ্বংসের বর্ষপূর্তিতে কড়া নিরাপত্তা অযোধ্যায়]

২০১৪ লোকসভা থেকেই সেলিব্রিটিদের দলে টানার এই রীতি শুরু করেছে গেরুয়া শিবির। গত নির্বাচনে কিরণ খের, হেমা মালিনি, শত্রুঘ্ন সিনহা, বাবুল সুপ্রিয়দের মতো সেলেবরা বিজেপির টিকিটে লড়েছেন। এরা প্রত্যেকেই সাফল্য পেয়েছেন। এবছরও সেই একই পথে হাঁটতে চলেছে গেরুয়া শিবির। বিজেপির এক শীর্ষ নেতা বলছেন, আগামী লোকসভায় মাধুরীকে প্রার্থী করার ব্যপারে গুরুত্ব দিয়ে ভাবছে দল। আমাদের মনে হয় পুণে কেন্দ্রটিই ওনার জন্য সবচেয়ে ভাল হবে। লোকসভার জন্য প্রার্থী বাছাই প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। আর পুণে কেন্দ্র থেকে মাধুরীকে প্রার্থী করা নিয়ে বিশেষভাবে আলোচনা হয়েছে।”

[চপার কেলেঙ্কারির মিডলম্যান মিশেলের ৫ দিনের সিবিআই হেফাজত]

গত লোকসভায় পুণে থেকে প্রায় ৩ লক্ষ ভোটে জয়ী হয়েছিলেন বিজেপি প্রার্থী অনিল শিরলে। কিন্তু এবার পরিস্থিতি বদলেছে। আগের তুলনায় অনেকটাই শক্তিক্ষয় হয়েছে গেরুয়া শিবিরের। তাছাড়া বিরোধী কংগ্রেস এবং এনসিপি এবার জোট করে লড়ার সিদ্ধান্ত নিয়েছে। সেক্ষেত্রে পুণে আসনটি ধরে রাখতে সমস্যায় পড়তে পারে বিজেপিকে। তাই ভেবেচিন্তেই একজন সেলিব্রিটিকে প্রার্থী করার সিদ্ধান্ত। গত জুন মাসেই মাধুরীর সঙ্গে দেখা করেছিলেন অমিত শাহ। তাঁকে মোদি সরকারের সাফল্যের খতিয়ানও দেন বিজেপি সভাপতি। তবে, প্রার্থী হওয়ার ব্যাপারে এখনও মাধুরীর তরফ থেকে কোনও ইঙ্গিত মেলেনি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে