BREAKING NEWS

৭ বৈশাখ  ১৪২৮  বুধবার ২১ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

ভূমিপুজোর শুভক্ষণেই এল সুখবর, ১১ দিনে করোনামুক্ত মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান

Published by: Sulaya Singha |    Posted: August 5, 2020 1:36 pm|    Updated: August 5, 2020 1:37 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে যখন অযোধ্যার রাম মন্দিরের ভূমিপুজোর দিকে তাকিয়ে গোটা দেশ, তখনই সুখবর এল বিজেপি শিবিরে। ১১ দিনেই করোনাকে জয় করলেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান (Shivraj Singh Chouhan)।

বুধবারই ভোপালের হাসপাতাল থেকে ছাড়া পেলেন তিনি। চিকিৎসকরা জানিয়েছেন, ১১ দিনেই মারণ করোনা ভাইরাসকে (COVID-19) হারাতে পেরেছেন মুখ্যমন্ত্রী। তবে বাড়ি ফিরেও তাঁকে হোম কোয়ারেন্টাইনে থাকতে হবে। অন্তত এক সপ্তাহ তাঁরে সেলফ আইসোলেশনে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। এদিন বাড়ি ফিরেই ভূমিপুজো দেখতে টিভির পর্দায় চোখ রাখেন। টুইট করে সে ছবিও পোস্ট করেন তিনি।

[আরও পড়ুন: মন্দির আবেগে উপেক্ষিত লকডাউন, বারাসতে বিজেপি কার্যালয়ে রাম পুজোর আয়োজন]

করোনা আবহেই কংগ্রেস সরকারকে সরিয়ে মধ্যপ্রদেশের মসনদে বসেন শিবরাজ সিং চৌহান। গত ২৫ জুলাই করোনায় আক্রান্ত হন তিনি। টুইট করে নিজেই সংক্রমিত হওয়ার খবর দিয়েছিলেন। জানিয়েছিলেন, শরীরে তেমন কোনও উপসর্গ ছিল না। তবে রিপোর্ট পজিটিভ এসেছে। ভরতি হয়েছিলেন হাসপাতালে। তবে হাসপাতাল থেকেও দলের মন্ত্রীদের সঙ্গে ভিডিও কনফারেন্সে লাগাতার বৈঠক করেছেন। নজর রেখেছিলেন রাজ্যের পরিস্থিতির উপর। এমনকী, হাসপাতালে নিজের জামাকাপড়ও নিজে কাচতেন তিনি।

উল্লেখ্য, করোনার দাপট থেকে রক্ষা পাচ্ছেন না রাজনীতিবিদ থেকে সেলেব- কেউই। অমিতাভ বচ্চন থেকে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, কাউকেই রেয়াত করছে না এই অদৃশ্য ভাইরাস। বিগ বি সুস্থ হয়ে গেলেও আপাতত হাসপাতালেই রয়েছেন অমিত শাহ (Amit Shah)। এদিকে, মঙ্গলবারই সংক্রমিত হয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান। আবার আজ করোনায় আক্রান্ত হয়েছেন দক্ষিণের জনপ্রিয় গায়ক এসপি বালা সুভ্রমণ্যম। জানিয়েছেন, তিনি ভাল আছেন। তবে নিজের ইচ্ছাতেই হাসপাতালে ভরতি হয়েছেন। তবে শিবরাজ সিং চৌহান সুস্থ হয়ে ওঠায় স্বস্তি ফিরল মধ্যপ্রদেশের মন্ত্রিসভায়।

[আরও পড়ুন: আবেগ ভুলিয়েছে সামাজিক দূরত্বের বিধি, অযোধ্যায় সরযূ নদীর তীরে ভিড় সাধু-সন্তদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement