১০ অগ্রহায়ণ  ১৪২৭  বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০ 

Advertisement

মাদুরাইয়ে ISIS-এর ছায়া! প্রকাশ্যে ব্যক্তির মুন্ডু কেটে চার্চের বাইরে ফেলল দুষ্কৃতীরা

Published by: Soumya Mukherjee |    Posted: November 16, 2020 3:10 pm|    Updated: November 16, 2020 3:10 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বের কুখ্যাত জঙ্গি সংগঠন আইএসআইএস (ISIS) -এর ছায়া এবার দেখতে পাওয়া গেল তামিলনাড়ুতে। নৃংশস ওই জঙ্গিদের মতোই প্রকাশ্য দিবালোকে এক ব্যক্তির শিরচ্ছেদ করে তাঁর মুন্ডু একটি চার্চের সামনে ফেলল অজ্ঞাত পরিচয়ের স্বশস্ত্র দুষ্কৃতীরা। সোমবার সকালে পাশবিক এই ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর মাদুরাই শহরে। মৃতের নাম মুরুগানন্দনম। ঘটনাটি ঘটার সময় রাস্তা দিয়ে যাওয়া এক ব্যক্তি ভিডিও তুলে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন। যা দেখে শিউরে উঠছেন সবাই। তদন্তে নেমে পুলিশ দুষ্কৃতীদের গাড়ি বাজেয়াপ্ত করতে সমর্থ হলেও এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার সকালে মাদুরাই (Madurai) -এর কিঝাভাসাল এলাকার একটি জনবহুল রাস্তা দিয়ে হাঁটছিলেন মুরুগানন্দনম নামে এক ব্যক্তি। সেসময় আচমকা তাঁর রাস্তা আটকে দাঁড়ায় একটি গাড়ি। তারপর তা থেকে কয়েকজন দুষ্কৃতী স্বশস্ত্র অবস্থায় নেমে এসে মুরুগানন্দনমের উপর চড়াও হয়। বেধড়ক মারধর করার পর তাঁর মুন্ডু কেটে রাস্তার পাশে থাকা সেন্ট মেরি চার্চের সামনে ফেলে দিয়ে পালিয়ে যায়।

[আরও পড়ুন: রাষ্ট্র সমর্থিত সন্ত্রাসবাদ ইস্যুতে নাম না করে পাকিস্তানকে তুলোধোনা জয়শংকরের]

এদিকে পুরো ঘটনাটির ভিডিও একটু দূর থেকে তুলেছিলেন ওই সময়ে ঘটনাস্থলের কাছ দিয়ে হেঁটে যাওয়া এক ব্যক্তি। পরে তা ভাইরাল হতেই নড়েচড়ে বসে প্রশাসন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করে তামিলনাড়ুর পুলিশও। পরে দুষ্কৃতীরা যে গাড়ি ব্যবহার করেছিল সেটি বাজেয়াপ্ত করা সম্ভব হলেও তাদের কাউকেই গ্রেপ্তার করা যায়নি। জানা যায়নি তাদের পরিচয়ও।

[আরও পড়ুন: ‘হারই কংগ্রেসের অভ্যেস হয়ে দাঁড়িয়েছে’, দলকে ফের খোঁচা ‘বিদ্রোহী’ সিব্বলের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement